Advertisement
২৩ মে ২০২৪
Rubel-Sweta

‘শ্বেতাকে ছেড়ে অন্য মেয়ের সঙ্গে নাচছেন কেন?’ রুবেলের ভিডিয়ো দেখে শুরু নতুন জল্পনা

বন্ধুর বিয়েতে মন খুলে নাচছেন অভিনেতা রুবেল দাস। পাশে সঙ্গ দিচ্ছেন অন্য একটি মেয়ে। যা দেখে নানা জনের নানা মন্তব্য। এ প্রসঙ্গে কী বললেন নায়ক?

Sweta Bhattacharjee and Rubel Das

এ বার কি ভাঙতে চলেছে শ্বেতা-রুবেলের সম্পর্ক? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৮:০৯
Share: Save:

পরনে নীল শেরওয়ানি। হালকা সোনালি রঙের ধুতি প্যান্ট। বন্ধুর বিয়েতে পরিপাটি হয়ে হাজির হলেন রুবেল দাস। বন্ধুর জন্মদিনে মজাও করলেন প্রাণ খুলে। তবে এই অবতারে রুবেলকে দেখে চমকে গিয়েছেন তাঁর অনুরাগীরা। বন্ধুর বিয়েতে মনের আনন্দে নাচ করে যাচ্ছেন অভিনেতা। তাঁকে দেখে সকলেরই প্রশ্ন, শ্বেতাকে কেন দেখা যাচ্ছে না তাঁর পাশে? উল্টে রুবেলের সঙ্গে নাচ করার জন্য এগিয়ে এলেন হালকা সবুজ লেহঙ্গা পরা একটি মেয়ে। ব্যস, রুবেলেরর সঙ্গে অন্য মহিলাকে নাচতে দেখেই নতুন জল্পনা শুরু।

বন্ধুর বিয়েতে রুবেলের পাশে অন্য মহিলাকে দেখে অনেকের মন্তব্য, “এ বার কি তবে শ্বেতা-রুবেলের সম্পর্ক ভাঙল!” কিছু জনের বক্তব্য,“এত তাড়াতাড়ি ব্রেকআপ হবে আশা করিনি।” এক জন লিখেছেন, “পাশে শ্বেতার পরিবর্তে অন্য মেয়ে কেন?” দর্শকের কোনও প্রশ্নেরই উত্তর দেননি রুবেল। তবে বন্ধুর বিয়েতে যে নাচে-গানে নিছকই আনন্দ করাই মুখ্য উদ্দেশ্য ছিল তাঁর, তা ইনস্টাগ্রামের ভিডিয়োয় বেশ স্পষ্ট।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে রুবেল বলেন, “শ্বেতাও তো গিয়েছিল। কিন্তু তাড়াতাড়ি বাড়ি ফিরে গিয়েছিল। আমার একদম ছোটবেলার বন্ধুর আংটিবদল, রেজিস্ট্রি ছিল। সবাই এসেছিল। আমাদের নাচের দলের সবাই ছিল। যে মেয়েটির সঙ্গে নাচ করতে দেখা গিয়েছে সে-ও বন্ধু। শুটিংয়ের ফাঁকে সময় তো বার করতেই হয়েছিল। খুব আনন্দ হয়েছে।”

শ্বেতা এবং রুবেল দু’জনেই ব্যস্ত নিজেদের সিরিয়ালের শুটিং নিয়ে। এই মুহূর্তে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে দেখা যাচ্ছে রুবেলকে। টিআরপি তালিকায় রয়েছে প্রথমের দিকে। তবে শ্বেতার অভিনীত সিরিয়াল ‘সোহাগ জল’ অনেকটাই পিছিয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rubel Das Sweta Bhattacharya Tv actors Rumours
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE