Advertisement
২৫ জুন ২০২৪
Rooqma Ray

ভাঙল রুকমা-রাহুল জুটি! নতুন সিরিয়ালে কার সঙ্গে দেখা যাবে রুকমাকে? রইল প্রথম ঝলক

আসছে নতুন সিরিয়াল। নায়িকা রুকমা রায়। তবে এই সিরিয়ালে রাহুলের সঙ্গে দেখা যাবে না নায়িকাকে। মনখারাপ রাহুল-রুকমার ভক্তদের।

Bengali serial actress Rooqma Ray

রুকমার নতুন সিরিয়ালের নাম ‘রূপসাগরে মনের মানুষ’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৭:৪৬
Share: Save:

‘খড়কুটো’, ‘দেশের মাটি’,‘লালকুঠি’— একের পর এক সিরিয়ালে অভিনয় করেই চলেছেন তিনি। মাঝে সে ভাবে কোনও বিরতিও নেননি। ‘লালকুঠি’ সিরিয়ালটি শেষ হয়েছে বেশ অনেক দিন হল। দর্শক ভাবছিলেন আবার কবে দেখা যাবে অভিনেত্রীকে। এসে গেল সুখবর। সম্পূর্ণ নতুন লুকে প্রকাশ্যে এলেন রুক্‌মা রায়। পরনে হালকা নীল রঙের চুড়িদার। খোলা চুল, মুখে হালকা মেকআপ। লুক দেখে ধারণা করা যায় শান্তশিষ্ট, মা-বাবার বাধ্য মেয়েটি যেন সে। রুকমার নতুন সিরিয়ালের নাম ‘রূপসাগরে মনের মানুষ’।

Bengali serial actress Rooqma Ray

নতুন সিরিয়ালে রুকমার চরিত্রের নাম পূর্ণা। ছবি: সংগৃহীত।

সিরিয়ালে রুকমা মা-বাবার একমাত্র মেয়ে। যাঁর জীবনে একমাত্র লক্ষ্য মা-বাবার স্বপ্ন পূরণ করা। চরিত্রের নাম পূর্ণা। ‘সান বাংলা’-তে দেখা যাবে এই নতুন সিরিয়াল। এ প্রসঙ্গে রুকমা বলেন, “আমি হলাম এখানে সকলের মুশকিল আসান। মিষ্টি একটি মেয়ে। পরিবারের সকলের স্বপ্নপূরণ করাই যাঁর জীবনের লক্ষ্য। আমি এমন সিরিয়ালে আগে সত্যিই কখনও কাজ করিনি।” আগে খলনায়িকার চরিত্রেও রুকমাকে দেখা গিয়েছে। তখনও বেশ প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী।

তবে আপাতত কয়েক দিনের বিরতি কাটিয়ে সোজা শুটিংয়ে ফিরবেন তিনি। এই সিরিয়ালের মাধ্যমেই বহু দিন পরে ফের অভিনয়ে ফিরছেন অঞ্জনা বসু। যদিও রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রুকমার জুটি দর্শকের প্রিয়, তবে এ বার আর এই জুটিকে দেখতে পাবেন না দর্শক। নতুন নায়কের আগমন হতে চলেছে এই সিরিয়ালে। জুনের মাঝামাঝি শুরু হবে শুটিং। জুলাইয়ে সম্প্রচার শুরু হওয়ার কথা।

কয়েক দিন আগে খানাকুলে মাচা শো করতে গিয়ে হেনস্থা হতে হয় নায়িকাকে। রেগে অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসেন তিনি। পরে অবশ্য আয়োজক নায়িকার কাছে ক্ষমাও চেয়েছেন। আপাতত রুকমা পাড়ি দিয়েছেন পাহাড়ে। ফিরে শুরু করবেন শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rooqma Ray Actress New bengali serial Sun Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE