Advertisement
১৮ এপ্রিল ২০২৪
KK Death Anniversary

কেকে-র মৃত্যুর পর হঠাৎই ঝড় ওঠে রূপঙ্কর-চৈতালীর জীবনে! এক বছর পর কী বললেন গায়কের স্ত্রী?

সময় সব ক্ষততেই প্রলেপ দিয়ে দেয়। এক বছর আগে কেকে-এর মৃত্যুর পর অস্বস্তিকর পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল রূপঙ্কর বাগচীকে। গায়কের মৃত্যুবার্ষিকীতে কী বার্তা বাগচী পরিবারের?

Tollywood Singer Rupankar Bachi’s wife Chaitali Lahiri and KK

কেকে-এর মৃত্যুবার্ষিকীতে কী বললেন রূপঙ্করের স্ত্রী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১২:২৮
Share: Save:

পার হয়ে গেল ৩৬৫ দিন। ২০২২ সালের ৩১ মে কলকাতায় অনুষ্ঠান করতে এসে আচমকাই মৃত্যু হয় সঙ্গীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে-এর। এক দিকে প্রিয় গায়কের মৃত্যুর খবরে যেমন ভেঙে পড়েছিলেন তাঁর সহকর্মী থেকে ভক্তেরা, তেমনই অন্য দিকে, গায়ক রূপঙ্কর বাগচীকে একহাত নিয়েছিলেন অনেকেই। কারণ, এক বছর আগে কেকে-এর অনুষ্ঠানের আগে তাঁকে ইঙ্গিত করেই কটূক্তি করেছিলেন রূপঙ্কর। তার পর জল গড়িয়েছিল বহু দূর। গায়কের মৃত্যুতে এক প্রকার কোণঠাসা করা হয়েছিল বাগচী পরিবারকে।

কেকে-এর মৃত্যুবার্ষিকীতে কী বলছেন বাগচী পরিবার? আনন্দবাজার অনলাইনের তরফে অনেক বার রূপঙ্করকে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর ফোন পাওয়া যায়নি। তবে কথা বললেন গায়কের স্ত্রী চৈতালি লাহিড়ি। বছর ঘুরে গিয়েছে। কেকে-র মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তাঁদের পরিবারের উপর দিয়েও বয়ে গিয়েছিল ঝড়। সাংবাদিক বৈঠকে একটি বিবৃতি দিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করার চেষ্টা করেছিলেন। একটি বেকারি সংস্থার জিঙ্গল থেকে বাদ যায় তাঁর গান। যদিও সে সবই এখন অতীত। সময়ের সঙ্গে পরিস্থিতির পরিবর্তন হয়েছে। নিজের গান, নাটক নিয়ে মেতে রয়েছেন গায়ক, সঙ্গী তাঁর স্ত্রী।

এক বছর আগের পরিস্থিতির কথা মনে করতে গিয়েই আনন্দবাজার অনলাইনকে চৈতালি বলেন, “সময় প্রবহমান। আমি নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে উঠেছি। তাই বরাবরই স্বাচ্ছন্দ্যের থেকে শান্তিই বেশি প্রিয়। সময়ের সঙ্গে সবটাই পরিবর্তনশীল। কেকে-এর মৃত্যুবার্ষিকীতে তাঁর প্রতি আমার শ্রদ্ধা জানাচ্ছি। পরিবারের প্রতি আমার সমবেদনা।” আপাতত নিজেদের নতুন নাটক নিয়ে ব্যস্ত রূপঙ্কর এবং চৈতালি। নতুন নাটক ‘চাঁদমারি’ মঞ্চস্থ হবে খুব শীঘ্রই। নাটকের মহড়ায় ব্যস্ত দু’জনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE