Advertisement
০৬ মে ২০২৪
Bhuban Badyakar

‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকর এ বার বাংলা সিরিয়ালে! কোন চরিত্রে দেখা যাবে তাঁকে

রাতারাতি তারকা বনে গিয়েছিলেন ভুবন। তাঁর উপার্জনের টাকায় দুবরাজপুরে মনের মতো বাড়ি তৈরি করেছিলেন। তবে সেই বাড়িতে আর থাকতে পারছেন না পরিবার নিয়ে।

‘kancha badam’ singer Bhuban Badyakar

অভিনয় করে এখন আবার কিছুটা অর্থের মুখ দেখছেন ‘কাঁচা বাদাম’ গায়ক। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১০:১১
Share: Save:

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এ বার পর্দায়। সিরিয়ালে নায়িকার বাবার চরিত্রে অভিনয় করে মুখে হাসি ফুটেছে তাঁর। গত বছর ‘কাঁচা বাদাম’ গান তাঁকে বীরভূমের গ্রাম থেকে ভাসিয়ে নিয়ে গিয়ে বিশ্বের দরবারে ফেলেছিল। বহু দিন সেই গানের সাফল্য উপভোগ করেছেন ভুবন, কিন্তু আবার যে কে সেই।

বিখ্যাত হয়ে যাওয়ার পর আগের মতো বাদাম বেচতে পারছিলেন না গান গেয়ে। এ দিকে গানটিও বিভিন্ন ব্যক্তি এবং সংস্থার নিরীক্ষার পর কপিরাইট হারিয়েছে। সেই থেকেই অভাব-অনটন ভুবনের নিত্যসঙ্গী। গান বেহাত হয়ে যাওয়ার অভিযোগ জানিয়ে কিছু দিন আগেই শিরোনামে এসেছিলেন। অভিনয় করে এখন আবার কিছুটা অর্থের মুখ দেখছেন ‘কাঁচা বাদাম’ গায়ক।

‘কাঁচা বাদাম’ গানটি ভাইরাল হওয়ার পর ‘দাদাগিরি’ এবং ‘ইস্মার্ট জোড়ি’র মতো বিভিন্ন রিয়্যালিটি শোয়ের মঞ্চেও দেখা গিয়েছে ভুবনকে। সব জায়গায় গিয়েই তাঁকে ‘পায়ের তোড়া, হাতের বালা...’ গেয়ে যেতে হত। তবে এ বার আর গানে নয়, অভিনয়ে আত্মপ্রকাশ করছেন বলে জানিয়েছেন ভুবন।

তাঁর কথায়, “দুই-তিন মাস আগে শ্যুটিং করেছি। সিরিয়ালে আমায় মেয়ের বাবার চরিত্রে অভিনয় করছি। প্রেম করে বিয়ে করতে চায় মেয়ে, কিন্তু বাবা সেখানে বাধা দেবে। আর এ নিয়েই গল্প এগোবে।”

ভুবন আরও জানান, সিরিয়ালে অভিনয় করে পরিশ্রমিক হিসাবে চল্লিশ হাজার টাকা পেয়েছেন। গত বছর যখন ‘কাঁচা বাদাম’ নিয়ে খুব হইচই হচ্ছিল, ভুবন বলেছিলেন, “মানুষের আর্শীবাদেই আমার গান সবার মন ছুঁয়েছে। আমি সবার সামনে গান গাওয়ার সুযোগ পেয়েছি, আগামী দিনে অভিনয়ে সুযোগ এলে নিশ্চয় অভিনয় করব।” সেই ইচ্ছাও পূর্ণ হল ভুবনের।

রাতারাতি তারকা বনে গিয়েছিলেন ভুবন। তাঁর উপার্জনের পরিমাণও বেড়ে যায়। সেই টাকায় দুবরাজপুরে মনের মতো বাড়ি তৈরি করেছিলেন ভুবন বাদ্যকর। তবে সেই বাড়িতে নাকি আর থাকতে পারছেন না তাঁর পরিবার। পাওনাদারের অত্যাচারে ভাড়া বাড়িতে গিয়ে উঠেছেন এখন সবাই। পাশাপাশি ‘কাঁচা বাদাম’ গানের কপিরাইট নিয়ে আদালতে মামলাও চলছে। ভুবনের অভিযোগ, বীরভূমের এক গানের স্টুডিয়োর মালিক তাঁকে ঠকিয়ে নামমাত্র টাকায় এই গানের স্বত্ব হাতিয়ে নিয়েছে। ‘গোধূলিবালা মিউজ়িক’-এর কর্নধার গোপাল ঘোষ অবশ্য সেই অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhuban Badyakar TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE