Advertisement
০৩ মে ২০২৪
Ananya Panday

গভীর বন্ধুত্ব বদলে গিয়েছে তিক্ততায়, কেন এ বারও অনন্যাকে চিনতে পারলেন না আরিয়ান!

গত বছর মাধুরী দীক্ষিতের ছবির ব্যক্তিগত প্রদর্শনীতেও নজরে আসে আরিয়ান-অনন্যার এই শীতল সমীকরণ। একদা গভীর বন্ধুত্ব থেকে কী করে বদলে গেল ছবিটি?

 Did Aryan Khan ignore Ananya Panday

সুহানা খানের সঙ্গে গল্প জমে উঠেছিল অনন্যার। পাশেই দাঁড়িয়েছিলেন আরিয়ান, অনন্যাকে এক বারও ‘হাই’ অবধি বললেন না। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৮:৩৩
Share: Save:

অনন্যা পণ্ডেকে আবারও উপেক্ষা করলেন আরিয়ান খান? মুম্বইয়ে নিতা মুকেশ অম্বানী কালচার সেন্টার-এর উদ্বোধনী পার্টিতে আমন্ত্রিত ছিলেন বলিউড এবং হলিউডের তারকারা। সেখানেই আবার দেখা গেল চেনা দৃশ্য। শাহরুখ খান গোটা পরিবার-সহ উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। কন্যা সুহানা খানের সঙ্গে গল্প জমে উঠেছিল তাঁর বাল্যবন্ধু চাঙ্কি পণ্ডের কন্যা অনন্যার। পাশেই দাঁড়িয়েছিলেন আরিয়ান, অনন্যাকে এক বারও ‘হাই’ অবধি বললেন না। নেটিজেনদের চোখ এড়াল না সেই দৃশ্য। আরিয়ান এ বারও পাশ কাটিয়ে অন্য দিকে চলে যেতে অনন্যার মুখের ঝলমলে হাসিটি হঠাৎ মিলিয়ে গিয়েছিল।

আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁকে দেখা গেলেও অনন্যার প্রথম পছন্দ যে শাহরুখ-পুত্রই, এ কথা সকলে জানেন। এ দিকে আরিয়ান অন্তর্মুখী স্বভাবের। মহিলাদের সঙ্গে অত্যন্ত সাবধানে মেলামেশা করেন। তবে যাঁদের পছন্দ করেন, তাঁদের সঙ্গে খোলামেলা ভাবেই মেশেন। যেমন কিছু দিন আগেই পাকিস্তানের অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। হাসি-আড্ডায় মশগুল আরিয়ানকে দেখা গিয়েছে নোরা ফতেহির সঙ্গেও। তবে অনন্যার প্রতি যে তাঁর সেটুকুও আগ্রহ নেই, তা যেন বার বার নির্মম ভাবে বুঝিয়ে দিয়েছেন শাহরুখ-পুত্র। অম্বানীদের পার্টিতেও ‘লাইগার’ অভিনেত্রীকে চিনতেই পারলেন না আরিয়ান। গত বছর মাধুরী দীক্ষিত অভিনীত ‘মজা মা’ ছবি ওটিটিতে মুক্তির আগে ব্যক্তিগত প্রদর্শনীর আয়োজন করেছিলেন নির্মাতারা। সেখানেও নজরে আসে আরিয়ান-অনন্যার এই শীতল সমীকরণ। সন্ধ্যায় একঘর অতিথির মাঝে হাতে আঁচল ফেলে দাঁড়িয়ে ছিলেন অনন্যা। পাশ দিয়ে ধাঁ করে বেরিয়ে গিয়েছিলেন আরিয়ান। সে বারও তাঁকে চিনতে পারেননি ‘বাদশা’-পুত্র। এই উপেক্ষার কারণ কী?

এক সময় আরিয়ানের কাছের বন্ধু ছিলেন অনন্যা। কিন্তু ২০২২ সালের মার্চ মাসে মাদককাণ্ডে ফেঁসে যাওয়ার পর অনন্যার সঙ্গে বন্ধুত্বে চিড় ধরে শাহরুখ-তনয়ের। কী করে বদলে গেল ছবিটি? নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি-র তদন্তে উঠে আসে বেশ কিছু তথ্য। মুম্বইয়ে প্রমোদতরী থেকে আরিয়ানকে গ্রেফতার করার পর তাঁর হোয়াটস্যাপ চ্যাটে মিলেছিল মাদক নিয়ে কথোপকথন। অনন্যা জানতে চেয়েছিলেন তাঁর কাছে গাঁজা আছে কি না! এতেই পরিস্থিতি আরও জটিল হয়। যদিও সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের বৈধতার প্রমাণ মেলেনি। নানা জলঘোলার পর তিন মাস বেকসুর খালাস পেয়েছিলেন শাহরুখ-পুত্র। সেই অন্ধকার অধ্যায় ভুলতে পারেনি খান পরিবার। আরিয়ানও স্বাভাবিক ভাবেই এখনও হয়তো অস্বস্তিতে ভোগেন অনন্যাকে নিয়ে। সব মিলিয়ে বন্ধুত্বের সম্পর্কে এখন বড় জিজ্ঞাসাচিহ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Aryan Khan Party
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE