Advertisement
০২ মে ২০২৪
Parineeti Chopra

‘যা-ই হয়ে যাক রাজনীতিবিদকে বিয়ে করব না!’ পরিণীতির পুরনো সাক্ষাৎকারে উলটপুরাণ

পরিণীতির সাফ কথা ছিল, বিয়ের ব্যাপারে রাজনীতিবিদ কখনওই তাঁর প্রথম পছন্দ হতে পারেন না। এক জন সঙ্গীর মধ্যে কী দেখতে চান তিনি, খোলাখুলি বলেছিলেন সে কথাও। সেই পরিণীতিই কি না রাঘবে মজলেন?

Parineeti Chopra stated that she will not \\\\\\\'marry any politician

পরিণীতি জানান, তেমন পুরুষই তাঁর পছন্দ, যিনি নিজেই নিজের জীবন গড়ে নিয়েছেন, প্রতিষ্ঠা পেয়েছেন। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৯:০৯
Share: Save:

বলিউডে এখন চর্চার কেন্দ্রে রয়েছে আপ নেতা ও সাংসদ রাঘব চড্ডার সঙ্গে অভিনেত্রী পরিণীতি চোপড়ার প্রেমকাহিনি। তাঁরা ডেট করছেন। শোনা যাচ্ছে, বিয়ের সানাইও বাজবে শীঘ্রই।

কিন্তু এমনটা সত্যি হলে পুরনো কথা ফিরিয়ে নিতে হবে পরিণীতিকে। এক সাক্ষাৎকারে পরিণীতি বিয়ের প্রসঙ্গে স্পষ্ট জানিয়েছিলেন, কোনও রাজনৈতিক ব্যক্তিত্বকে কখনওই বিয়ে করবেন না তিনি। একটি ছবির প্রচারে এসে পরিণীতির সাফ কথা ছিল, বিয়ের ব্যাপারে রাজনীতিবিদ কখনওই তাঁর প্রথম পছন্দ হতে পারেন না। এক জন সঙ্গীর মধ্যে কী দেখতে চান তিনি, খোলাখুলি বলেছিলেন সে কথাও। সেই পরিণীতিই কিনা রাঘবে মজলেন? পুরনো সেই সাক্ষাৎকার সামনে চলে আসতেই কেউ কেউ কটাক্ষ করছেন এখন অভিনেত্রীকে।

সিদ্ধার্থ মলহোত্র এবং পরিণীতি কোনও একটি ছবির প্রচারে গিয়েছিলেন কয়েক বছর আগে। ভিডিয়োটি সম্প্রতি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। সেখানেই তাঁর কাছে জানতে চাওয়া হয়, কোন তারকাকে তিনি বিয়ে করবেন। হলিউড অভিনেতা ব্র্যাড পিটের নাম উল্লেখ করার পরে তাঁকে জিজ্ঞাসা করা হয় রাজনীতিবিদদের সম্পর্কে। পরিণীতি সটান বলেন, “মুশকিল হচ্ছে, আমি কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাই না। অনেক ভাল ভাল বিকল্প আছে, কিন্তু কখনওই কোনও রাজনীতিককে বিয়ে করব না।”

সেই ভিডিয়ো দেখে রসিকতা করে মন্তব্যবাক্সে কেউ লিখলেন, “তার মানে বাগ্‌দানের খবরটা মিথ্যে!” আবার কেউ লিখলেন, “প্রেমে পড়লে কী না হয়!” পুরনো কথা তুলে অভিনেত্রীকে ঈষৎ খোঁচা দিলেন নেটিজ়েনরা।

কী তিনি খোঁজেন তাঁর সঙ্গীর মধ্যে? অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁকে মজাদার মানুষ হতে হবে, সম্মান করতে হবে তাঁকে।

পরিণীতি বলেছিলেন, “তেমন পুরুষ পছন্দ, যিনি নিজেই নিজের জীবন গড়ে নিয়েছেন, প্রতিষ্ঠা পেয়েছেন।” এর পর পরিণীতি জানান, তাঁর জীবনসঙ্গী হতে চাইলে ঘুরতে ভালবাসতে হবে। অভিনেত্রীকে বলতে শোনা যায়, “আমারই মতো তাঁর আগ্রহের ক্ষেত্র হবে ঘুরতে যাওয়া। সমুদ্র, নদী ভালবাসতে হবে। স্কুবা ডাইভিং করতে চাইবে সে আমার সঙ্গে। না হলে চলবে কেন!”

রাঘব আর পরিণীতির বন্ধুত্বের ভিত্তিই সেই ভ্রমণপ্রেম। লন্ডনে একসঙ্গে কলেজে পড়েছেন। তার পর আলাদা রাজ্যে থেকেও তাঁদের মধ্যে পর্যটন নিয়েই কথা হত। বন্ধুত্ব গভীর হয়েছিল ক্রমশই। তার পর আসে প্রেম। সেই প্রেমকেই তাঁরা স্বীকৃতি দিয়ে একসঙ্গে পথ চলা শুরু করতে চলেছেন বলে খবর। যদিও নিজমুখে তাঁরা এখনও কিছুই জানাননি। সম্প্রতি পরিণীতি আবার গিয়েছিলেন রাঘবের রাজ্য, দিল্লিতে। এর পর রাঘব আর পরিণীতিকে রবিবার আবার মুম্বই বিমানবন্দরে দেখা গেল। তাঁরা একসঙ্গেই ফিরলেন দিল্লি থেকে। বিয়ের আগেই কি একত্রবাস শুরু করে দিয়েছেন তাঁরা? চলছে জল্পনা।

কালো টি-শার্টের উপর কালো জ্যাকেট পরেছিলেন পরিণীতি। নীল জিনস আর সাদা জুতো ছিল পরনে। চোখে ছিল চশমা। রাঘব পরেছিলেন খাকি শার্ট এবং জিনস। আলোকচিত্রীদের এড়িয়ে তাঁরা গাড়িতে উঠে যান, কোনও প্রশ্নের জবাব দেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra politician
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE