Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

এত দিন পর দেশের মাটিতে নেচে, কর্ণের সঙ্গে খোশগল্পে কিসের ইঙ্গিত দিলেন প্রিয়ঙ্কা?

বহু দিন পর দেশের মাটিতে পারফর্ম করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। এ কিসের সঙ্কেত? এখনও কেউ কিছু খোলসা না করলেও প্রিয়ঙ্কা হয়তো রাস্তা পরিষ্কার রাখতে চাইছেন, এমনই অনুমান নেটিজ়েনদের।

 Priyanka Chopra ready to work in a Bollywood film

রাস্তা পরিষ্কার রাখতে চাইছেন কি ‘দেশি গার্ল’? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৮:০০
Share: Save:

এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছিলেন, বলিউডে নাকি তাঁকে কোণঠাসা করে রাখা হয়েছিল, সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল অনেকের সঙ্গে। প্রিয়ঙ্কা চোপড়া তাই চলে গিয়েছিলেন হলিউডে। তার পর বিয়ে করে সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়, গায়ক নিক জোনাসের সঙ্গে। হলিউডে একাধিক কাজ করে প্রতিষ্ঠাও পেয়েছেন প্রিয়ঙ্কা। ‘সিটাডেল’ সিরিজ়ের নায়িকা হয়েছেন। কিন্তু আবার শিকড়ে ফিরতে চাইছেন কি অভিনেত্রী? ‘দেশি গার্ল’-এর কি মান ভাঙল? সম্প্রতি অম্বানীর পার্টিতে তাঁকে মঞ্চে নাচতে দেখে সে সব নিয়েই চলছে জল্পনা। বহু দিন পর দেশের মাটিতে আবার পারফর্ম করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। এ কিসের সঙ্কেত?

অনেক দিন পর দেশে এসেছেন অভিনেত্রী। এ বার সঙ্গে আছেন স্বামী নিক। শুধুই কি অম্বানীর নিমন্ত্রণ রাখতেই এলেন? না নতুন কোনও ছবিতে অভিনয়ের করার কথা চলছে? এখনও কেউ কিছু খোলসা না করলেও প্রিয়ঙ্কা হয়তো রাস্তা পরিষ্কার রাখতে চাইছেন, এমনই অনুমান নেটিজ়েনদের।

সে দিন কালো পোশাকে মঞ্চে পারফর্ম করতে উঠেছিলেন রণবীর সিংহ। একের পর এক গানে মঞ্চ কাঁপাচ্ছেন তারকা অভিনেতা। হঠাৎ করেই দর্শকাসন থেকে রণবীর তুলে নিয়ে যান প্রিয়ঙ্কাকে। একসঙ্গে নাচলেন ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়াঁ’ গানে। জ়োয়া আখতার পরিচালিত ওই ছবিতে ভাই-বোনের চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর ও প্রিয়ঙ্কা। শনিবার সেই গানেই পা মেলালেন পর্দার বাজিরাও ও কাশীবাঈ। দীর্ঘ দিন পরে বলিউডের কোনও অনুষ্ঠানে নাচ করলেন দেশি গার্ল। স্বাভাবিক ভাবেই, উৎসাহ পেয়েছিলেন দর্শক ও অনুরাগীরাও। নাচ শেষে প্রিয়ঙ্কার গালে চুমু এঁকে দিলেন রণবীর।

ভিডিয়ো দেখে কেউ মন্তব্য করলেন, ‘‘বলিউডের গানে বহু বছর পর প্রিয়ঙ্কাকে নাচতে দেখছি।’’ কেউ উচ্ছ্বসিত হয়ে লিখলেন, ‘‘ প্লিজ, বলিউড ফিল্মে ফিরে এসো। আমরা তোমাকে মিস করি।’’ আবার কেউ লিখলেন, ‘‘বলিউডের রানি ফিরে এসেছেন।’’

বোঝা গেল, অনুরাগীরাও মুখিয়ে আছেন প্রিয়ঙ্কার বলিউডে প্রত্যাবর্তনের অপেক্ষায়।

শোনা গিয়েছিল, পরিচালক কর্ণ জোহরের সঙ্গে তাঁর সম্পর্ক অত্যন্ত তিক্ত। তাঁর বলিউড ছাড়ার অন্যতম কারণও নাকি কর্ণ। তেমন ইঙ্গিত করেছিলেন কঙ্গনা রানাউতও। কিন্তু একটি অনুষ্ঠানে সম্প্রতি কর্ণের সঙ্গে খোশগল্পে মাততে দেখা গেল প্রিয়ঙ্কাকে। স্বামী নিকও ছিলেন। যাবতীয় ভুল বোঝাবুঝি কি মিটে গিয়েছে তবে? সম্পর্ক স্বাভাবিক হয়েছে?

কাজের কথা এখনই না বলা গেলেও প্রিয়ঙ্কা যে হলিউডের পাশাপাশি বলিউডেও নিজের জায়গা ঠিক রাখতে চান, তার ইঙ্গিত যেন কিছুটা হলেও পাওয়া গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Bollywood Film Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE