Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কেবল টুইটার নয়, এ বারে কাজের সুযোগ হারালেন কঙ্গনা রানাউত

আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ মে ২০২১ ২৩:৫৫
Save
Something isn't right! Please refresh.
কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত

Popup Close

টুইটার হারিয়েছেন। এ বারে কাজও হারালেন তিনি। ভবিষ্যতে আর কোনও দিন অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে কাজ করবেন না দুই প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার। তাঁদের আগামী বেশ কিছু কাজ বাতিল বলে ঘোষণা করলেন তাঁরা। জানালেন ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, এর আগে যা যা কাজ করেছেন কঙ্গনার সঙ্গে, তাও নেটমাধ্যমে থেকে সরিয়ে দেওয়ার কথা জানালেন আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদু।

ঘটনার সূত্রপাত পশ্চিমবঙ্গের নির্বাচনকে ঘিরে। ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকেই একের পর এক পোস্টে ভরে উঠেছে কঙ্গনা রানাউতের টুইটার হ্যান্ডেল। মমতা বন্দ্যোপা‌ধ্যায়কে রাবণের সঙ্গে তুলনা করা থেকে শুরু করে বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা। এমনকি এ রাজ্যে তিনি রাষ্ট্রপতি শাসন জারি করার দাবি জানান কেন্দ্রীয় সরকারের কাছে। এর পরেই চূড়ান্ত পদক্ষেপ টুইটার কর্তৃপক্ষের। স্থায়ী ভাবে নিষ্ক্রিয় করে দেওয়া হয় কঙ্গনার টুইটার হ্যান্ডেল। দিনের পর দিন টুইটারের নিয়মবিধি লঙ্ঘন করার জন্য এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন টুইটারের মুখপাত্র। তাঁদের আশঙ্কা, অভিনেত্রীর বক্তব্যের ফলে হিংসার উদ্রেক হতে পারে।

Advertisement

মঙ্গলবার বিকেল বেলা একই রকম পদক্ষেপ দেশের দুই খ্যাতনামী ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ এবং রিমঝিম ডাদুর। দু’জনেই তাঁদের ইনস্টাগ্রামে জানান, আগামী দিনে যে যে প্রকল্পের কথা হয়েছিল কঙ্গনার সঙ্গে, তা বাতিল করা হবে। এর আগে যা যা কাজ তাঁরা করেছেন, সে সব ছবি ও ভিডিয়ো নেটমাধ্যম থেকে তুলে নেওয়া হবে।

রিমঝিমের পোস্ট

রিমঝিমের পোস্ট


এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করে আনন্দ লিখেছেন, ‘আজকের সমস্ত ঘটনার পরে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। কোনও ভাবেই উস্কানিমূলক বক্তব্যকে সমর্থন করব না’। রিমঝিম লিখেছেন, ‘ঠিক কাজ করার নির্দিষ্ট সময় হয় না’। অভিনেত্রী স্বরা ভাস্কর দুই ডিজাইনারের প্রশংসা করেছেন টুইটারে।



Something isn't right! Please refresh.

Advertisement