Advertisement
২৬ মে ২০২৪
Kangana Ranaut

অন্য মেজাজে কঙ্গনা, কী কারণে মুম্বই বিমানবন্দরে মিষ্টি বিলি করছেন অভিনেত্রী?

নবরাত্রির আবহে মুম্বই এলেন কঙ্গনা, বিমানবন্দরে নেমেই মিষ্টি বিলোতে শুরু করেন অভিনেত্রী।

Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৫:৪১
Share: Save:

বছরের বেশির ভাগ সময়ই বিতর্কের মধ্যে থাকেন কঙ্গনা রানাউত। বলিউডে তাঁর শুভাকাঙ্ক্ষীর সংখ্যা হাতেগোনা। তাঁর মন-মর্জি বোঝা খুব সহজ নয়। বছরের বেশির ভাগ সময় থাকেন মানালিতে। ওখানে পাহাড়ের কোলে স্বপ্নের মতো আবাস তাঁর। তবে কর্মসূত্রে মুম্বইতে যাতায়াত করেন। এ বার নবরাত্রির আবহে বেশ কিছু কাজ হাতে নিয়ে মুম্বই এলেন অভিনেত্রী। বিমানবন্দরে নেমে হাসিমুখে ধরা দিলেন কঙ্গনা। সঙ্গে এনেছিলেন মিষ্টির বাক্স। বিমানবন্দরে উপস্থিত আলোকচিত্রীদের নিজে হাতে মিষ্টির বাক্স বিলি করলেন অভিনেত্রী।

বলিউডের বেশির ভাগ তারকার সঙ্গে তাঁর সম্পর্ক যতই আদায়-কাঁচকলায় হোক না কেন, ছবিশিকারিদের সঙ্গে বরাবরই সুসম্পর্ক বজায় রেখেছেন তিনি। সম্প্রতি রানাউত পরিবারে নতুন সদস্যের আগমন ঘটেছে। পিসি হয়েছেন কঙ্গনা। ভাইপোর জন্মের দিন হাসপাতাল থেকেই ছবি দিয়েছিলেন তিনি। একরত্তিকে কোলে তুলে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। পিসি হওয়ার আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই নামকরণও হয়ে গিয়েছে ওই একরত্তির। নাম রাখা হয়েছে অশ্বথামা রানাউত। তার জন্যই এত আয়োজন। পিসি হওয়ার আনন্দে মিষ্টিমুখ করাচ্ছেন তিনি। ভাইপোর ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, ‘‘আমাদের সংসারে নতুন এক সদস্যের আগমন ঘটেছে। এই খুদে আমাদের জীবনের ঔজ্বল্য বাড়িয়ে দিয়েছে। ওর নাম দিয়েছি অশ্বথামা। ওকে আপনারা সকলে আশীর্বাদ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Kangana Ranaut Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE