Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

দ্বিতীয় বিয়ে করে ইসলাম কবুল করেন রাখি, দুর্গাপুজোয় শাঁখা-পলা উঠল হাতে!

দুর্গাপুজোয় ফের ভোল বদলালেন রাখি। শাঁখা-পলা, সিঁদুর পরে দেখা গেল তাঁকে রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোতে।

Rakhi Sawant wears sankha pola in durgapuja.

রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোতে রাখি সবন্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৩:১৬
Share: Save:

স্বামী আদিল দুরানির সঙ্গে সম্পর্কের টানাপড়েন চলছে রাখি সবন্তের। চলতি বছরের শুরুতেই আদিলকে বিয়ে করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। রাখি নাম বদলে হয়ে যান ফাতিমা। কিন্তু তার মাস দুয়েকের মধ্যেই স্বামীর সঙ্গে তাল কাটে রাখির। একাধিক অভিযোগ এনে হাজতবাস করিয়েছেন আদিলকে। বিবাহবিচ্ছেদের মামলা চলছে রাখি-আদিলের। স্বামীকে ছাড়লেও স্বামীর ধর্মকে আপন করে নিয়েছেন তিনি। বোরখা পরেন মাঝেমধ্যেই। চলতি বছর মক্কা-মদিনা যান উমরাহ্‌ করতে। তবে এ বার দুর্গাপুজোয় ফের ভোল বদলালেন রাখি। শাঁখা-পলা, সিঁদুর পরে দেখা গেল তাঁকে রানি মুখোপাধ্যায়ের বাড়ির পুজোতে। তা হলে কি এ বার বাঙালি বিয়ে করলেন তিনি?

মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজোর নামডাক যথেষ্ট। বহু বছর ধরেই এই পুজো মুম্বইয়ের অন্যতম ঐতিহ্যবাহী পুজো হিসেবে খ্যাত। খ্যাতনামী মহলেও এই পুজো খুবই জনপ্রিয়। পুজোর ক’টা দিন রানি মুখোপাধ্যায় থেকে শুরু করে কাজল ও তাঁর বোন তানিশা মুখোপাধ্যায় পর্যন্ত সারা দিনই থাকেন এখানেই। প্রতি বারই পুজোতে যান বলিপাড়ার নামকরা সব তারকা। সপ্তমীর দিন মুখোপাধ্যায় বাড়ির পুজোতে যান কিয়ারা আডবাণী, মধু চোপড়া, শর্বরী বাগ ও রাখি সবন্তরা। সিমারি শাড়ি পরে হাজির হন রাখি। দুর্গাপ্রতিমার সামনে ছবিও তোলেন। হাতে শাঁখা-পলা ও সিঁথিতে সিঁদুর। রাখির নয়া রূপ দেখেই প্রশ্ন করেন আলোকচিত্রীরা, তবে কি কোনও সুখবর রয়েছে? রাখির সাফ কথা, শুধু দুর্গাপুজো উপলক্ষেই এই সাজ তাঁর। এ দিন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকে আলিঙ্গন করে পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Durga Pujo 2023 pujo fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE