Advertisement
০৩ মে ২০২৪
Parineeti Chopra

মাস খানেক হয়েছে বিয়ে করেছেন পরিণীতি চোপড়া, তবে নিজের সন্তান হোক, চান না অভিনেত্রী!

রাঘব চড্ডার সঙ্গে বিয়ের এক মাস পেরোয়নি, তার আগেই পরিবার পরিকল্পনা শুরু করে দিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া!

Parineeti Chopra wants to adopt child on her birthday actress throwback video gone viral.

রাঘর -পরিণীতি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১২:১০
Share: Save:

রবিবার ৩৫-এ পা দিলেন পরিণীতি চোপড়া। বিয়ের পর অভিনেত্রীর প্রথম জন্মদিন। গত মাসে আপ নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। উদয়পুরে পিচোলা হ্রদের ধারে রূপকথার বিয়ে হয় রাঘব-পরিণীতির। যদিও কখনওই কোনও রাজনীতিবিদকে বিয়ে করতে চাননি অভিনেত্রী। কিন্তু বিধি বাম। শেষমেশ রাজ্যসভার সাংসদকেই মনে ধরে পরিণীতির। বিয়ের এক মাস যেতে না যেতেই পরিবার পরিকল্পনা শুরু করে দিলেন অভিনেত্রী!

না, তেমন কিছু না তবে। তবে অভিনেত্রীর একটি পুরনো ভিডিয়ো ফের ভাইরাল হয় সমাজমাধ্যমে। সেখানে তিনি জানান, বাচ্চা বেশ পছন্দ। তবে পরিণীতি নিজের সন্তান নেওয়ার থেকে দত্তক নিতে বেশি উৎসাহী। এক পুরনো সাক্ষাৎকারে পরিণীতি বলেছিলেন, ‘‘আমি আসলে সন্তান দত্তক নিতে চাই। কারণ, এত সন্তানধারণ করা সম্ভব নয়। তাই আমি প্রচুর ছেলেমেয়ে দত্তক নিতে চাই।’’ যদিও অভিনেত্রী বরাবর যা পরিকল্পনা করে এসেছেন, তার বিপরীতে গিয়েই কাজ করেছেন। অন্তত জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে নিজের পূর্ব পরিকল্পনাকে পাত্তা দেননি, এ বার সন্তানের ক্ষেত্রেও কি তেমনটাই করতে চলেছেন? তা সময় বলবে।

অন্য দিকে, সুদূর আমেরিকা থেকে বোনের জন্মদিনে শুভেচ্ছা পাঠালেন দিদি প্রিয়ঙ্কা চোপড়া। লিখলেন, ‘‘শুভ জন্মদিন তিশা। আশা করব সারা জীবন ভালবাসায় পরিপূর্ণ থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE