Advertisement
০২ মে ২০২৪
Sushmita Sen

ধুনুচি নাচ দিয়ে শুরু সুস্মিতার দুর্গাপুজো, দুই মেয়েকে সঙ্গে নিয়ে সারলেন ‘প্যান্ডেল হপিং’

মুম্বইয়ের বান্দ্রা এলাকার পুজোমণ্ডপে সপরিবার হাজির হলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেন। সুস্মিতা যেন একেবারে খাঁটি বাঙালি।

সুস্মিতা সেনের ধুনুচি নাচ।

সুস্মিতা সেনের ধুনুচি নাচ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১০:২৫
Share: Save:

পুজোর ক’টা দিন সাধারণ মানুষের সঙ্গে উৎসবের উদ্‌যাপনে গা ভাসান তারকারাও। এমনিতেই সারা বছর চূড়ান্ত ব্যস্ত। দেশে থাকলেও কলকাতায় তেমন আসা হয় না। তবে পুজোর মরসুমে সব কিছুই বদলে যায়। তখন মনেপ্রাণে খাঁটি বাঙালি হয়ে ওঠেন সুস্মিতা সেন। মুম্বইয়ের বান্দ্রা এলাকার পুজো মণ্ডপে সপরিবারে হাজির হলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। মেতে উঠলেন মাতৃবন্দনায়।

সুস্মিতার পরনে ছিল গোলাপি শিফন শাড়ি, কানে মানানসই দুল, পনিটেল, কপালে লাল টিপ। মেয়ে রেনে মায়ের মতো শাড়ি পরেছিলেন। কিশোরী আলিশা সেজেছিল লেহঙ্গা-চোলিতে। শুধু মণ্ডপে এসে পুজো দিয়ে চলে গিয়েছেন এমনটা নয়, রীতিমতো ধুনুচি নাচ নাচলেন সুস্মিতা। সঙ্গ দিলেন কন্যা রেনে। বান্দ্রার ওই পুজোমণ্ডপে এসে সুস্মিতা বলেন, ‘‘এ বছরের পুজোটা বড্ড স্পেশাল আমার কাছে। কারণ, এই প্রথম বার আমরা পুরো পরিবার একসঙ্গে রয়েছি। আর দুর্গাপুজোর এই সময়টা আমার কাছে ভীষণ আনন্দের। মা বাপের বাড়ি আসেন, আমরা উদ‌্‌যাপন করি।’’

সম্প্রতি সুস্মিতার ‘তালি’ মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। গৌরী শিন্ডের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। রূপান্তরকামী গৌরীর চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়োন সুস্মিতা। এ ছাড়াও নভেম্বর মাসে আসতে চলেছে তাঁর ‘আরিয়া ৩’ সিরিজ়। দিন কয়েক আগে মুক্তি পেয়েছে এই সিরিজ়ের প্রথম ঝলক। আর সেটা প্রকাশ্যে আসতেই দারুণ সাড়া ফেলে দিয়েছে সকলের মধ্যে। দর্শক প্রশংসা করেছেন সুস্মিতার নতুন অবতারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE