Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

বিলাসবহুল বাড়ি ভাঙা পড়ল, তবু কেন ক্ষতিপূরণ চাইলেন না কঙ্গনা?

কয়েক বছর আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিবাদের জেরে অভিনেত্রী ওয়াই প্লাস নিরাপত্তা পেতেন। অনেক অনুরাগী সমাজমাধ্যমে অভিনেত্রীকে প্রশ্ন করেছিলেন এর যৌক্তিকতা নিয়ে। কী জবাব অভিনেত্রীর?

Kangana Ranaut doesn\\\\\\\\\\\\\\\'t want compensation for demolition of her Mumbai home because \\\\\\\\\\\\\\\'it is taxpayers\\\\\\\\\\\\\\\' money\\\\\\\\\\\\\\\'

এ বার কঙ্গনা নিজেই জানালেন, ক্ষতিপূরণ চান না তিনি, কারণ এই টাকা করদাতাদের। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৪:৪১
Share: Save:

২০২০ সালে। মুম্বইয়ে কঙ্গনা রানাউতের বিলাসবহুল বাড়ির একাংশ ভেঙে দিয়েছিল বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। গোড়ায় অভিনেত্রী দাবি করেছিলেন, যে হেতু তাঁর বাড়ি ভাঙা হয়েছে, তাই ক্ষতিপূরণ পেতে তিনি বাধ্য। যদিও সেই কথাবার্তা বিশেষ এগোয়নি। এ বার কঙ্গনা নিজেই জানালেন, ক্ষতিপূরণ চান না তিনি, কারণ এই টাকা করদাতাদের।

কয়েক বছর আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে বিবাদের জেরে অভিনেত্রী ওয়াই প্লাস নিরাপত্তা পেতেন। অনেক অনুরাগী সমাজমাধ্যমে অভিনেত্রীকে প্রশ্ন করেছিলেন এর যৌক্তিকতা নিয়ে। তাঁদের বক্তব্য ছিল, কর প্রদানকারী সাধারণ মানুষের টাকা নিজের সুবিধার্থে কাজে লাগাচ্ছেন কঙ্গনা। কেন সাধারণের টাকা ধ্বংস করছেন অভিনেত্রী? তোপের মুখে পড়তে হয়েছিল ‘কুইন’কে।

বেআইনি নির্মাণের অভিযোগ তুলে নোটিস জারি করার এক দিন পরে কঙ্গনার বাড়ি তথা অফিস ভেঙে দিয়েছিল বিএমসি। তখন কঙ্গনার সঙ্গে শিবসেনার বাগ্‌যুদ্ধ পৌঁছেছিল চরমে। কঙ্গনা সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, “আমি কোনও ক্ষতিপূরণ পাইনি। যাঁরা এর মূল্য নির্ধারণ করবেন, তাঁদের আসার কথা ছিল। তাই আমি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডেজির সঙ্গে দেখা করি। বলি, আপনারাই আমাকে একটা মূল্য বলুন। আমি এমন কাউকে চাই না, যিনি করদাতাদের টাকার অপব্যবহার করবেন।”

কঙ্গনা আরও বলেন, “আমি আর কোনও ক্ষতিপূরণ চাই না। এটাই ঠিক আছে।”

কঙ্গনা জানান, আদালত থেকে তাঁকে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলা হয়েছিল। কিন্তু তিনি নিতে চাননি, সাধারণের কথা ভেবেই।

কঙ্গনা এখন কাজ করছেন ‘চন্দ্রমুখী ২’-তে, এটি একটি তামিল ছবির রিমেক। জানা যাচ্ছে, রাজনর্তকীর ভূমিকায় এই ছবিতে অভিনয় করছেন কঙ্গনা।

তাঁর নিজের পরিচালিত ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ হয়েছে সম্প্রতি। ইন্দিরা গান্ধীর জীবনের এক বিশেষ পর্বের উপর নির্মিত এই ছবি। ছবিতে রয়েছেন অনুপম খের, সতীশ কৌশিক প্রমুখ।কঙ্গনা নিজে অভিনয় করছেন মূল চরিত্রে।

এ ছাড়াও ‘তেজস’ ছবিতে ভারতীয় বিমানবাহিনীর এক বৈমানিকের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE