Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kangana ranaut

র‍্যাম্পে হাঁটার মতো করে জাতীয়তাবাদের প্রচারে নামেন কঙ্গনা, দাবি অভিনেত্রীরই

তাঁর মতে, যে ভাবে তিনি র‍্যাম্পে প্রবেশ করেছেন ওই ভিডিয়োতে, ঠিক সে ভাবেই রোজ ইনস্টাগ্রামে প্রবেশ করেন তিনি।

অভিনেত্রী কঙ্গনা রানাউত

অভিনেত্রী কঙ্গনা রানাউত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ১৩:২৪
Share: Save:

আত্মপ্রচারে অক্লান্ত অভিনেত্রী কঙ্গনা রানাউত। প্রতি দিন তাঁর ইনস্টাগ্রাম ও টুইটার ভেসে যায় প্রশংসায়। না, অন্য কারও না, নিজেই নিজের প্রশংসা করেন। সঙ্গে তাল মেলাতে আসেন কিছু নেটাগরিক। সেই রীতি বজায় রেখেই সোমবার দু’টি পোস্ট করেছেন তিনি। একটি ইনস্টাগ্রামে, অন্যটি টুইটারে। তা নিয়ে জোর চর্চা এখন নেটমাধ্যমে।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন কঙ্গনা। ‘ফ্যাশন’ ছবির ‘জলওয়া’ গানের সঙ্গে র‍্যাম্প হাঁটছেন তিনি। যদি কেউ প্রশ্ন করেন, এত বছর পরে হঠাৎ এ ভিডিয়ো কেন? আগেভাগেই তাই নিজের ক্যাপশনে লিখে দিয়েছেন, ‘খুবই প্রাসঙ্গিক’। তার কারণও ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। তাঁর মতে, যে ভাবে তিনি র‍্যাম্পে প্রবেশ করেছেন ওই ভিডিয়োতে, ঠিক সে ভাবেই রোজ ইনস্টাগ্রামে প্রবেশ করেন তিনি। ‘কুইন’-এর কথায়, ‘লিবারালদের হাটে হাঁড়ি ভাঙতে আর জাতীয়তাবাদ প্রচার করতে রোজ এ ভাবেই প্রবেশ করি আমি ইনস্টাগ্রামে। রক্ত গরম করা ভক্তদের যুগ এটা।’ শেষে লিখলেন, ‘বিস্ফোরক জিনিসপত্র’।

এ দিকে টুইটারে তাঁর জীবনের পরিশ্রম ও সাফল্যের একটি তালিকা দিলেন। লিখলেন, ‘১৫ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে যাই। কারণ, আমার স্বপ্ন পূরণে কোনও সাহায্য করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন বাবা। ১৬ বছর বয়সে আন্ডারওয়ার্ল্ড মাফিয়াদের পাল্লায় পড়ি। ২১ বছর বয়সে নিজের জীবন থেকে সমস্ত খলনায়কদের দূর করে দিই। তার পরে জাতীয় পুরস্কার পাই এবং মুম্বইয়ের বান্দ্রার মতো অভিজাত জায়গায় একটি বাড়ির মালিকানা পাই।’

পোস্টের নীচে নেটাগরিকেরা আলোচনায় বসেছেন, ‘কেন এই পোস্টটি করলেন কঙ্গনা?’ কারও মতে, ‘নিজেকে বিশ্বখ্যাত অভিনেত্রী মেরিল স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করেছিলেন। তারই বর্ধিত অংশ বোধহয়।’ কারও ধারণা, কৃষক আন্দোলনের পক্ষে দাঁড়ানোর জন্য পরিবেশকর্মী দিশা রবির গ্রেফতারি নিয়ে কিছু বলতে চাইছেন। কিন্তু কেউই স্পষ্ট করে এই টুইটের কারণ সন্ধান করতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE