×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৭ জুলাই ২০২১ ই-পেপার

কাকার মৃত্যুর পর বাবার জন্মদিন পালন, ট্রোলের শিকার করিনা-করিশ্মা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৬ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪৪
রাজীব কপূরের সৎকার করছেন রণবীর কপূর, রণধীর কপূরের সঙ্গে করিনা কপূর

রাজীব কপূরের সৎকার করছেন রণবীর কপূর, রণধীর কপূরের সঙ্গে করিনা কপূর

সোমবার ৭৪-পা দিলেন অভিনেতা রণধীর কপূর। তাঁর জন্মদিন উপলক্ষে নৈশভোজে গোটা পরিবার একজোট হয়েছিলেন রণধীরের বাড়িতে। কিন্তু এই উৎসবকে ভাল চোখে নেননি নেটাগরিকরা। রণধীরের ছোট ভাই রাজীবের মৃত্যুর কয়েক দিনের মধ্যেই জন্মদিন পালন করাটা অনুচিত বলে মনে করেছেন তাঁরা।
গর্ভবতী করিনা কপূর খান তাঁর বাবার জন্মদিনে উপস্থিত হয়েছিলেন স্বামী সইফ আলি খান ও পুত্র তৈমুরের সঙ্গে। প্রেমিকা আলিয়া ভট্টের সঙ্গে রণবীর কপূর তাঁর জ্যেঠুর জন্মদিন পালন করতে গিয়েছিলেন। এ ছাড়াও ছিলেন করিশ্মা কপূর ও তাঁর কন্যা, সঞ্জয় কপূর, করিনার পিসতুতো ভাই আদর জৈন ও তাঁর প্রেমিকা তারা সুতারিয়া সহ আরও অনেকে। করিনা-করিশ্মার মা ববিতা কপূরও অনুষ্ঠান স্থলে ছিলেন। যদিও দীর্ঘ দিন আগে থেকেই রণধীর কপূর ও ববিতা কপূর এক ছাদের তলায় থাকেন না।
নেটাগরিকদের প্রশ্ন, ‘বলিউড তারকাদের কি মন নেই? ৫ দিন আগেই পরিবারের এক সদস্য রাজীব কপূরের মৃত্যু হয়েছে। এর পরেও তাঁরা পার্টি করছেন?’ করিনা, করিশ্মা ও রণবীরের উদ্দেশে লেখা হয়েছে, ‘এক সপ্তাহও হয়নি যে কাকা মারা গেছেন। আর তাঁরা পার্টি করছেন? হৃদয়হীন মানুষজন।’ কারও বক্তব্য, ‘বলিউডের কারওরই মন, অনুভূতি, বিশ্বাসযোগ্যতা নেই। একটা সম্পর্ক ছিন্ন হল কি হল না, অন্য সম্পর্কে লিপ্ত হয়ে যায় তারা।’

Advertisement

৯ ফেব্রুয়ারি ঋষি ও রণধীর কপূরের ছোট ভাই রাজীবের মৃত্যু হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রণধীর কপূর সূত্রে জানা গিয়েছিল, চিকিৎসকরা বহু চেষ্টা করেও বাঁচাতে পারেননি ৫৮ বছর বয়সি ‘রাম তেরি গঙ্গা মৈলি’ খ্যাত অভিনেতাকে।

আলিয়া ভট্টের সঙ্গে রণবীর কপূর এবং তৈমুরের সঙ্গে সইফিনা

আলিয়া ভট্টের সঙ্গে রণবীর কপূর এবং তৈমুরের সঙ্গে সইফিনা


Advertisement