Advertisement
০২ মে ২০২৪
Kangana Ranaut

লোকের বিয়েতে নাচবেন না কঙ্গনা, মিল খুঁজে পেলেন সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে

মোটা টাকা পারিশ্রমিকের বিনিময়ে বিয়েবাড়িতে নাচার প্রস্তাব পান কঙ্গনা রানাউত। তবে প্রতি বারই ফিরিয়ে দিয়েছেন সকলকে। নিজের সঙ্গে মিল পেলেন প্রয়াত সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের।

লতার সঙ্গে নিজের মিল পেলেন কঙ্গনা।

লতার সঙ্গে নিজের মিল পেলেন কঙ্গনা। সংগৃহীত।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১০:৪২
Share: Save:

বলিউডে তারকাদের প্রাইভেট পার্টি অথবা বিয়ের অনুষ্ঠানে নাচার চল নতুন কিছু নয়। এই ধরনের অনুষ্ঠানে কোমর দোলালেই মোটা টাকা পারিশ্রমিক। যাঁর হাতছানি এড়াতে পারেন না শাহরুখ খান, রণবীর সিংহ, সলমন খানের মতো তারকাও। কিন্তু এখানেই গোটা বলিউডের থেকে স্বতন্ত্র কঙ্গনা রানাউত। লোকের বিয়েতে নাচবেন না বলে প্রতিজ্ঞাবদ্ধ অভিনেত্রী। যদিও কঙ্গনার ঝুলিতে ‘লন্ডন ঠুমকডা’, ‘সাডি গাল্লি’-র মতো হিট গানের সঙ্গে নাচের পারফরম্যান্স রয়েছে। প্রস্তাব পাননি, এমনটাও নয়। মোটা টাকা পারিশ্রমিকের বিনিময়ে বিয়েবাড়িতে নাচার প্রস্তাব পান অভিনেত্রী। তবে প্রতি বারই ফিরিয়ে দিয়েছেন সকলকে। নিজের সঙ্গে মিল পেলেন প্রয়াত সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের।

সম্প্রতি কঙ্গনা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আশা ভোঁসলের একটি ভিডিয়ো শেয়ার করেন। সেখানে দিদি লতা মঙ্গেশকরের সিদ্ধান্তের কথা সকলের সঙ্গে ভাগ করে নেন শিল্পী। ভিডিয়োয় আশা বলেন, ‘‘দিদি বহু বার বিয়েতে গাওয়ার আমন্ত্রণ পেয়েছে, কিন্তু যায়নি। এক বার তো বিরাট অঙ্কের প্রস্তাব এল দিদির কাছে। শুধু তা-ই নয়, বলল, দুটো ঘণ্টার জন্য আপনার দর্শন দিন। বাদবাকি কিছু আপনাকে ভাবতে হবে না। সে বারও প্রস্তাব ফিরিয়ে দেয় দিদি।’’ নিজের এত লম্বা কর্মজীবনে প্লে ব্ল্যাক ও লাইভ অনুষ্ঠান ছাড়া কোনও ধরনের ব্যক্তিগত অনুষ্ঠানে গাননি লতা মঙ্গেশকর। নিজের এই সিদ্ধান্তে তিনি ছিলেন অবিচল।

আশা ভোঁসলের এই ভিডিয়ো শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘‘আমিও একাধিক বার বিয়ের অনুষ্ঠানে নাচার প্রস্তাব পেয়েছি। কিন্তু করিনি। বিরাট অঙ্কের টাকার প্রস্তাব ফিরেছি। লতাজি, আপনি সত্যি অনুপ্রেরণা। এই ভিডিয়োটা দেখতে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut lata mangeshkar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE