Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

কোন ছবির খরচ তুলতে সম্পত্তি বন্ধক রাখতে হল? নিজের ‘লড়াই’-এর কথা জানালেন কঙ্গনা

শুটিংয়ের সময় ভুগেছেন ডেঙ্গিতে। ছবি প্রযোজনার খরচ তুলেছেন সম্পত্তি বন্ধক রেখে। ছবির শুট শেষ করে সমাজমাধ্যমে লিখলেন কঙ্গনা রানাউত।

ছবির খরচ তুলতে বন্ধক রেখেছেন সম্পত্তিও, জানালেন কঙ্গনা রানাউত।

ছবির খরচ তুলতে বন্ধক রেখেছেন সম্পত্তিও, জানালেন কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৫:০৩
Share: Save:

জয়ললিতার পর এ বার ইন্দিরা গান্ধী। রুপোলি পর্দায় ফের এক রাজনীতিকের ভূমিকায় ফিরছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘ইমার্জেন্সি’। ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও কঙ্গনা নিজেই। ছবি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাঁকে। শুটিং শেষে সমাজমাধ্যমে জানালেন অভিনেত্রী।

সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’র পর ফের পরিচালকের চেয়ারে কঙ্গনা রানাউত। সঙ্গে ছবির প্রযোজনায় কঙ্গনারই প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’। ছবির শুটিং শেষ হওয়ার পর নিজের নানা অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমে শেয়ার করেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। সমাজমাধ্যমে পোস্ট করেন সেটের কিছু ছবিও। বিবরণীতে কঙ্গনা জানান, এই ছবি করতে গিয়ে একাধিক বাধার সম্মুখীন হয়েছেন তিনি। ডেঙ্গিতে ভুগেছেন, শরীর অসুস্থ থাকাকালীনও শুটিং করতে হয়েছে তাঁকে। এমনকি, ছবির খরচ বহন করতে গিয়ে তাঁকে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে বলেও দাবি পদ্মশ্রী পাওয়া অভিনেত্রীর।

নিজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে কঙ্গনা এ-ও লেখেন, ‘‘আগেই এই সব কথা সমাজমাধ্যমে বলিনি, কারণ কিছু মানুষ আমার ব্যর্থতা দেখতে চেয়েছিল, তাদের আনন্দ পাওয়ার সুযোগ দিতে চাইনি।’’ তাঁর মতে, নিজের স্বপ্নপূরণের জন্য কঠিন পরিশ্রম যথেষ্ট নয়। তবে বার বার ঠোকা খেয়ে, ভেঙেচুরে গিয়েও যে তিনি নতুন করে নিজেকে খুঁজে পেয়েছেন, সেই জন্য জীবনের কাছে কৃতজ্ঞ জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী।

২০২১-এ ‘ইমার্জেন্সি’ ছবির ঘোষণা করেন কঙ্গনা রানাউত। ছবিতে দেশের অন্যতম চর্চিত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম চোপড়া, শ্রেয়স তলপড়ে, মহিমা চৌধুরী ও মিলিন্দ সোমন। চলতি বছরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE