Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kangana ranaut

কঙ্গনার নতুন ছবির গানে নাচলেন কর্ণ, ধুয়ে গেল কি সম্পর্কের তিক্ততা?

কর্ণকে ‘মুভি মাফিয়া’ আখ্যাও দিয়েছিলেন কঙ্গনা।

কঙ্গনা রানাউত এবং কর্ণ জোহর।

কঙ্গনা রানাউত এবং কর্ণ জোহর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১২:১১
Share: Save:

অহি-নকুলের সম্পর্ক তাঁদের। একজন বুনো ওল হলে, অন্য জন বাঘা তেঁতুল। বছরের পর বছর একেবারে ২ বিপরীত মেরুতে অবস্থান বলিউডের ২ তারকার। কর্ণ জোহর এবং কঙ্গনা রানাউত।

এত দিন ধরে পরিচালক-অভিনেত্রীর এমন সমীকরণ দেখেই অভ্যস্ত বলিউড প্রেমীরা। এমনকি কর্ণকে ‘মুভি মাফিয়া’ আখ্যাও দিয়েছিলেন কঙ্গনা। তবে চমকে যেতে হল টুইটারে কঙ্গনার একটি পোস্ট দেখে। কোনও এক অনুরাগীর টুইট করা একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে কঙ্গনার নতুন ছবি ‘থালাইভি’র একটি গানেই নাকি মনের সুখে নাচতে দেখা গিয়েছে পরিচালককে । তা হলে কি কঙ্গনার নতুন ছবির প্রচারে নামলেন কর্ণ? বহু বছরের তিক্ততা কি তবে ধুয়ে মুছে সাফ?


এই ২টি প্রশ্নের উত্তরই নেতিবাচক। কঙ্গনার ছবির গানের তালে পা মেলাননি কর্ণ। সম্ভবত কর্ণের পুরনো কোনও নাচের ভিডিয়োর সঙ্গেই জুড়ে দেওয়া হয়েছে কঙ্গনার নতুন ছবির ‘চলি চলি’ গানটি। সেই ভিডিয়োটিই টুইটারের দেওয়ালে শেয়ার করে কঙ্গনা লিখলেন, ‘এখনও অবধি দেখা সেরা ভিডিয়ো'। তার সঙ্গেই জুড়ে দিলেন ‘#চলিচলিচ্যালেঞ্জ’। নতুন ছবির প্রচারের জন্যই এই চ্যালেঞ্জ শুরু করেছেন কঙ্গনা। অভিনেত্রীর অনুরাগীরা তাঁর ছবির এই গানে নাচের ভিডিয়ো করে তা নেটমাধ্যমে পোস্ট করছেন।

কর্ণ-কঙ্গনা সম্পর্ক আগাগোড়াই কিছুটা বিতর্কিত। বলিউডের প্রথম সারির এই পরিচালক-প্রযোজককে অসংখ্য বার আক্রমণ করেছেন কঙ্গনা। এমনকি কর্ণের টক শো ‘কফি উইথ কর্ণ’-তে গিয়েও তাঁকে ‘স্বজনপোষণের ধ্বজাধারী’ বলে কটাক্ষ করেছিলেন বলিউডের ‘থালাইভি’। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর সেই বিতর্কের আগুনেই আরও ঘি ঢেলেছিলেন কঙ্গনা। তারকা সন্তানদের ছবিতে সুযোগ করে দেওয়ার জন্য আবারও কাঠগড়ায় তুলেছিলেন কর্ণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Bollywood Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE