Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kangana Ranaut

‘তেজস’-এর ভরাডুবি, বুকে বড্ড চাপ অনুভব করছেন কঙ্গনা, যন্ত্রণা দূর করতে কোথায় গেলেন?

‘তেজস’-এ তেজ নেই। হতাশায় ডুবে যাচ্ছেন বলিউডের ‘কুইন’! জানালেন কষ্টের কথা। তার পরই শান্তি খুঁজতে গুজরাতকে বেছে নিলেন কেন?

Kangana Ranaut Shares her heart troubles after tejas flopped, visits dwarkadhish temple

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৫:৩২
Share: Save:

২০১৫ সালের পর থেকে ফ্লপের ধারা শুরু কঙ্গনার। গত ৮ বছরে একটার পর একটা ফ্লপ দেখেছেন কঙ্গনা। কঙ্গনার শেষ হিট ‘তনু ওয়েডস মনু রিটার্নস’। তার পর ‘কাট্টি বাট্টি’, ‘সিমরন’, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’, ‘পাঙ্গা’, ‘থালাইভি’, ‘ধাকড়’, ‘চন্দ্রমুখী’-এর মতো ছবিতে কাজ করেছেন কঙ্গনা। তবে একটা ছবিও দাগ কাটতে পারেনি বক্স অফিসে। ২৭ অক্টোবর মুক্তি পেয়েছে কঙ্গনার ছবি ‘তেজস’। তবে সেই ছবিকেও প্রত্যাখান করেছেন দর্শক। ছবির প্রচার বাড়াতে সমাজমাধ্যমের পাতায় হাতজোড় করেছেন কঙ্গনা। দর্শকদের অনুরোধ করেছেন প্রেক্ষাগৃহে এসে ছবি দেখতে। এমনকি, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জন্য বিশেষ প্রদর্শনের ব্যবস্থাও করেছিলেন কঙ্গনা। ‘তেজস’ দেখে চোখের জল ফেলেছেন যোগী। কিন্তু ‘তেজস’-এ তেজ নেই। পরের পর ফ্লপ যে মানসিক ভাবে বিপর্যস্ত করে দিয়েছে কঙ্গনাকে। হতাশায় ডুবে যাচ্ছেন বলিউডের ‘কুইন’! জানালেন কষ্টের কথা। তার পরই শান্তি খুঁজতে কোথায় বেরিয়ে পড়লেন অভিনেত্রী?

দিন কয়েক ধরেই মানসিক অশান্তিতে ভুগছেন কঙ্গনা। তাই শান্তি খুঁজতে গুজরাতে গেলেন, কৃষ্ণের শরণাপন্ন হলেন অভিনেত্রী। নিজেকে বরাবরই কৃষ্ণ অনুরাগী বলে এসেছেন কঙ্গনা। তাই যখন মন অশান্ত, সেই সময় গুজরাতের দ্বারকাধীশ মন্দিরে গেলেন তিনি। নিজের সমাজমাধ্যমের পাতায় কঙ্গনা লেখেন, ‘দিন কয়েক ধরেই একটা চাপ অনুভব করছি মনে। তাই বার বার মনে হচ্ছিল দ্বারকাধীশ মন্দিরে যাই। শ্রীকৃষ্ণের এই দিব্যনগরী দ্বারকায় আসি। এখানে আসার সঙ্গে সঙ্গেই মনে হল যেন আমার সমস্ত দুশ্চিন্তা আমার পায়ের কাছে ভেঙে পড়েছে। আমার মন শান্ত হল এবং আমি অসীম আনন্দ অনুভব করলাম। হে দ্বারকার ভগবান, তোমার আশীর্বাদ এ ভাবেই যেন আমার সঙ্গে থাকে’। সেখানে নৌকা ভ্রমণের বেশ কিছু ছবি দিয়েছেন কঙ্গনা। বেশ বিষণ্ণ দেখাচ্ছিল তাঁকে, যেন দূরে কোথাও হারিয়ে গিয়েছেন। তবে যে বিষণ্ণতা মনকে ভার করে রেখেছিল, সেটা অবশেষে দূর হয়েছে তাঁর। তা হলে কি এ বার নতুন উদ্যমে দেখা যাবে তাঁকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE