Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Elvish Yadav

সাপের বিষ নিয়ে পার্টি! এফআইআর করা হল ‘বিগ বস্ ওটিটি’ বিজয়ী এলভিশের নামে

সাপ ও তার বিষ নিয়ে কারবার! ‘বিগ বস্ ওটিটি ২’-এর প্রতিযোগী এলভিশ যাদব রাতভর কী করেন সেগুলি নিয়ে?

‘বিগ বস্ ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব।

‘বিগ বস্ ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়ডা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৩:৩০
Share: Save:

দিন কয়েক আগেই কোটি টাকা দাবি করে হুমকি ফোন পান ‘বিগ বস্‌ ওটিটি ২’ বিজয়ী এলভিশ যাদব। এ ঘটনা মিটতে না মিটতেই আরও এক বিপত্তি। এ বার এলভিশের নামে এফআইআর দায়ের করেছেন নয়ডা পুলিশ। সম্প্রতি নয়ডার সেক্টর ৫১-সেভরন ব্যাঙ্কোয়েটে রেড চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয় ২০ মিলিলিটার সাপের বিষ। এ ছাড়াও উদ্ধার হয়েছে পাঁচটা গোখরো সাপ, একটি অজগর-সহ বেশ কিছু বিষধর সাপ। ঘটনাস্থলে গ্রেফতার করা হয়েছে এলভিশ ঘনিষ্ঠ পাঁচ জনকে। এলভিশ ঘটনাস্থলে না থাকায় এফআইআর দায়ের করা হয় তাঁর নামেও। কিন্তু কী করতেন এলভিশরা সাপের বিষ নিয়ে?

গৌরব গুপ্ত নামে এক জন পশু কল্যাণ আধিকারিক এলভিশের নামে এই এফআইআর দায়ের করেন। গৌরবের অভিযোগ, এলভিশ ও তাঁর পাঁচ সঙ্গী গুরগাঁওতে রেভ পার্টির আয়োজন করেন। সেখানে বিদেশিনি মহিলারা আসেন সাপের বিষ ও মাদক সংগ্রহের জন্য। এলভিশকে তাঁর খদ্দের এক বিদেশিনির সঙ্গে ছবি তুলতেও দেখা গিয়েছে। তার দিন কয়েকের মধ্যে এক গোপন সূত্র বন দপ্তরের আধিকারিক ও পুলিশকের এলভিশের ডেরার সন্ধান দেন। এলভিশের নামে ভারতীয় দণ্ডবিধির ৯,৩৯,৪৮(এ),৪৯,৫০,৫১ এর বন্যপ্রাণ সংরক্ষণ আইনের ধারা অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। যদিও এই ঘটনায় এখনও কোনও মন্তব্য করেননি ‘বিগ বস্ ওটিটি ২’-এর এই বিজেতা। চলতি বছরে ‘বিগ বস্‌ ওটিটি’-র দ্বিতীয় সিজ়নের বিজয়ী এলভিশ।

ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে রিয়্যালিটি শোয়ে পা রেখেছিলেন তিনি। তবে ঘরে পা রাখার পর থেকে খেলা ঘুরিয়ে দেন এলভিশ। ‘বিগ বস্‌’-এর ইতিহাসে তিনিই প্রথম প্রতিযোগী, যিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে প্রবেশ করে খেতাব জিতেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE