Advertisement
০২ মার্চ ২০২৪
Ankita-Vicky Relationship

অঙ্কিতার কাছে তাঁর স্বামী নাকি উকুন, ‘বিগ বস্‌’-এর ঘরেই বোধহয় ভিকির সঙ্গে বিয়েটা ভাঙল!

‘বিগ বস্‌’-এর ঘরে ভাঙনের মুখে অঙ্কিতা-ভিকির দাম্পত্যজীবন। একে অপরের সঙ্গে ঝগড়া তো আছেই, পাশাপাশি একে অন্যের প্রতি কটূক্তি করতেও ছাড়ছেন না অঙ্কিতা ও ভিকি।

Ankita Lokhande calls husband Vicky Jain an insect in Bigg Boss 17

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ২০:১৬
Share: Save:

খাদের কিনারায় দাঁড়িয়ে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে পা রাখার পর থেকে শুরু হয়েছে অশান্তি। সলমন খানের রিয়্যালিটি শোয়ে এসে একে অপরের সঙ্গে ঝগড়া করতেই ব্যস্ত অঙ্কিতা ও ভিকি। প্রকাশ্যে স্রেফ ঝগড়া করেই ক্ষান্ত নন তাঁরা। একে অপরের প্রতি কটূক্তি পর্যন্ত করছেন যুগল। দিন কয়েক আগে অঙ্কিতাকে ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীদের সামনেই অপমান করেছিলেন ভিকি। এ বার ভিকিকে সেই অপমান সুদে-আসলে ফিরিয়ে দিলেন অঙ্কিতা।

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে (ডান দিকে) ভিকি জৈন।

(বাঁ দিকে) অঙ্কিতা লোখাণ্ডে (ডান দিকে) ভিকি জৈন। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ‘বিগ বস্‌’-এর ঘরে অন্য এক প্রতিযোগীর সঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কিতা বলেন, ‘‘ভিকি তো কীট-পতঙ্গের মতো! মাথায় উকুন হলে যেমন ব্যথা হয়, ভিকি ঠিক সেই রকম। এক দিন আমি ওকে জীবন থেকে বার করে ফেলে দেব।’’ অঙ্কিতা আরও বলেন, ‘‘ভিকি নিজেকে খুব ভাল ভাবে আড়াল করতে পারে। যখনই কোনও প্রসঙ্গ উঠবে, ও সেটা নিয়ে এত বকবক করে... ঘণ্টার পর ঘণ্টার ধরে বকতেই থাকে। বাড়িতে ভিকির সঙ্গে আমার ঝামেলা হলে আমি ওর গলার আওয়াজ সহ্যই করতে পারি না। ও এত জ্ঞান দিতে ভালবাসে, আমি শুনতে শুনতে ক্লান্ত হয়ে যাই!’’

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ভাঙার পরে ভিকির প্রেমে পড়েন অঙ্কিতা। ২০২১ সালে ভিকির সঙ্গে বিয়ে সারেন তিনি। ‘বিগ বস্‌’-এর চলতি সিজ়নে জুটি হিসাবে প্রবেশ করেছেন অঙ্কিতা এবং ভিকি। সেখানে পা রাখার পর থেকেই বড়সড় প্রশ্নের মুখে ভিকি এবং অঙ্কিতার সম্পর্ক। রীতিমতো ভাঙনের পথে তাঁদের দাম্পত্য। দিন কয়েক আগেই অঙ্কিতা জানান, যে বিয়ের পরেও একসঙ্গে থাকেন না তাঁরা। ‘বিগ বস্‌’-এর ঘর থেকে বেরিয়ে কি পাকাপাকি ভাবে ছাদও আলাদা হবে তাঁদের?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE