Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

করবা চৌথে অনুষ্কার পাতে খাবার! সন্তানসম্ভবা বলেই কি স্ত্রীর জন্য উপোস রাখলেন বিরাট?

২০১৭ সালে গাঁটছড়া বাঁধার পর একসঙ্গে করবা চৌথ পালন করতেন বিরাট ও অনুষ্কা। শুধু অনুষ্কাই নন, স্ত্রীর সঙ্গে উপোস করতেন বিরাটও। চলতি বছরে যদিও উপোস রাখেননি বলিউড অভিনেত্রী।

Anushka Sharma and Virat Kohli.

অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২৩ ১২:৪৬
Share: Save:

নভেম্বরের প্রথম দিনে ঝলমলে আলোয় সেজে উঠেছিল মায়ানগরী। সঙ্গে সেজেছিলেন বলিউ়ডের নামী-দামি ব্যক্তিত্বরা। বলিপাড়ায় ধুমধাম করে করবা চৌথ পালন করার প্রচলন আছে। শিল্পা শেট্টি থেকে সোনম কপূর, ক্যাটরিনা কইফ— বাদ যান না কেউ-ই। চলতি বছরে করবা চৌথ পালন করেছেন কিয়ারা আডবাণী, পরিণীতি চোপড়ার মতো নববধূরা। করবা চৌথে স্বামীর দীর্ঘায়ু কামনা করে উপোস রাখেন স্ত্রীরা। সন্ধ্যাবেলায় চাঁদ দেখে ভাঙা হয় সেই উপবাস। চলতি বছরে এই রীতি পালন করলেন না অনুষ্কা শর্মা। তার বদলে চিজ় খেতে ব্যস্ত তিনি। সমাজমাধ্যমের পাতায় সেই ছবিও দিলেন বলিউড অভিনেত্রী। সন্তানসম্ভবা হওয়ার কারণেই কি তবে করবা চৌথে উপোস করলেন না তিনি?

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি।

অনুষ্কা শর্মার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

দ্বিতীয় বার সন্তানসম্ভবা অনুষ্কা, মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধার পরে স্বামী ও ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে করবা চৌথ পালন করেছেন অনুষ্কা। ওই বিশেষ দিনে অনুষ্কা একা নন, তাঁর সঙ্গে উপোস রাখতেন বিরাটও। চলতি বছরেই কি অনুষ্কা ও হবু সন্তানের জন্য শুভকামনা করে উপবাস রাখলেন বিরাট? সেই উত্তর যদিও এখনও মেলেনি।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে বিয়ে করেন বিরাট ও অনুষ্কা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। সেপ্টেম্বরের শেষ দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের মা হতে চলেছেন অনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি বিরুষ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celeb Gossip Virat Kohli Anushka Sharma Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE