Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kangana ranaut

২-এর বেশি সন্তান জন্ম না দেওয়ার বার্তা কঙ্গনার, তাঁরই পরিবারের কথা মনে করালেন সলোনি

কঙ্গনার পরামর্শ, ২-এর বেশি সন্তানের জন্ম দিলে কঠোর সাজা পাওয়া উচিত। 

রঙ্গোলি চান্দেল এবং অক্ষিত রানাউতের সঙ্গে কঙ্গনা

রঙ্গোলি চান্দেল এবং অক্ষিত রানাউতের সঙ্গে কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ২১:২৮
Share: Save:

জনসংখ্যা রোধ করার জন্য কঠোর আইন প্রবর্তনের প্রয়োজন বলে মনে করছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তা নিয়ে টুইট বার্তা দিলেন ‘কুইন’। কিন্তু এমন সময়ে ‘গুগল’ না করে পারলেন না কমেডিয়ান সলোনি গৌর। কঙ্গনার পরিবারের সদস্য সংখ্যা মনে করিয়ে দিলেন তাঁকেই। তবে কঙ্গনার পাল্টা কটাক্ষের হাত থেকে রক্ষা পেলেন না বটে।

দেশ ও দশের বিষয় নিয়ে বরাবরই মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা। নেটমাধ্যমে তিনি যে যথেষ্ট সক্রিয়, তা বোঝা যাবে তাঁর প্রোফাইলে ঢুকলেই। এ বারে দেশের বর্ধিত জনসংখ্যা নিয়ে প্রশ্ন তুললেন তিনি। তাঁর মতে, নির্বাচনের রাজনীতি ছেড়ে এ বারে সাম্প্রতিকম সংকটে চোখ রাখা উচিত। তাঁর পরামর্শ, ২-এর বেশি সন্তানের জন্ম দিলে কঠোর সাজা পাওয়া উচিত। হতে পারে তা, আর্থিক জরিমানা, অথবা কারাদণ্ড।

কঙ্গনা ও সলোনির টুইট-যুদ্ধ

কঙ্গনা ও সলোনির টুইট-যুদ্ধ

চুপ থাকতে পারলেন না সলোনি। তথ্য বের করে আনলেন ইন্টারনেট থেকে। যেখানে দেখা যাচ্ছে, কমেডিয়ান ‘সার্চ’ করেছেন, ‘কঙ্গনা রানাউতের ভাই-বোন বলে’। যার ফলাফল হিসেবে অভিনেত্রীর ২ ভাই-বোনের নাম ও ছবি দেওয়া। দিদি রঙ্গোলি চান্দেল এবং ছোট ভাই অক্ষিত রানাউত। সেই ছবি ছাড়া, আর কিছু লেখার প্রয়োজন বোধ করেননি সলোনি।

কিন্তু বুঝতে দেরি হয়নি কঙ্গনার। অপমানিত বোধ করার সঙ্গে সঙ্গে কমেডিয়ানকে পাল্টা জবাব তাঁর। প্রথমেই তাঁর পেশা নিয়ে অপমান করে লিখলেন, ‘আমার ঠাকুরদার ৮ সন্তান ছিল। তখনকার দিনে অনেক সন্তান মারা যেত। সময়ের সঙ্গে সঙ্গে আমাদেরও বদলাতে হবে। চিনের মতো এ বারে আমাদেরও জনসংখ্যা রোধের জন্য কঠোর আইন প্রয়োজন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Bollywood Birth Control Siblings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE