Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tv Serials

Kaninika-Indrajit: নতুন জুটি

একই সুর কনীনিকার কথাতেও। তিনি বললেন, ‘‘আমার দু’বছরের মেয়েকে রেখে সিরিয়াল করা খুবই চাপের।

কনীনিকা ও ইন্দ্রজিৎ

কনীনিকা ও ইন্দ্রজিৎ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ০৭:৫২
Share: Save:

কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও ইন্দ্রজিৎ চক্রবর্তীকে জুটি করে প্রথম ধারাবাহিক প্রযোজনা শুরু করলেন লেখিকা সাহানা দত্ত। মা হওয়ার পর এটিই কনীনিকার কামব্যাক। চার বছর আগে অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘অন্দরমহল’-এ। এ দিকে ‘নকশিকাঁথা’র পরে কোনও লিড চরিত্রে ইন্দ্রজিৎকেও দেখা যায়নি। সিরিয়ালে স্বামী-স্ত্রীর ভূমিকায় রয়েছেন ইন্দ্রজিৎ ও কনীনিকা, যেখানে তাঁদের ছেলের বিয়ে দিয়ে শুরু হচ্ছে ধারাবাহিক। এমন প্রস্তাবে রাজি হওয়ার কারণ প্রসঙ্গে ইন্দ্রজিৎ বললেন, ‘‘ইমেজ থেকে বেরিয়ে নতুন কিছু করার ইচ্ছেতেই রাজি হয়েছি। ‘দীপ জ্বেলে যাই’-এর শেষের দিকে পাঁচ বছরের বাচ্চার বাবার চরিত্রে অভিনয় করেছিলাম। এ বারের ধারাবাহিকে আমার সন্তান আরও বড় বয়সের।’’

একই সুর কনীনিকার কথাতেও। তিনি বললেন, ‘‘আমার দু’বছরের মেয়েকে রেখে সিরিয়াল করা খুবই চাপের। কিন্তু সাহানাদির উপর পুরোপুরি ভরসা করেই রাজি হয়েছি।’’ ধারাবাহিকে দু’টি প্রজন্মকে ধরা হবে বলেই শোনা গিয়েছে। নাম এখনও চূড়ান্ত হয়নি, তবে ওয়ার্কিং টাইটেল ‘আয় তবে সহচরী’। বহু জনপ্রিয় ধারাবাহিকের লেখিকা ও চিত্রনাট্যকার সাহানার নিজস্ব এই প্রজেক্টের প্রোমো শুটিংয়ের দায়িত্বে ছিলেন আবীরা মজুমদার। চলতি মাসের শেষ থেকেই শুটিং শুরুর কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Tv Serials Bengali TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE