Advertisement
২১ জুন ২০২৪
Renuka Swamy murder case

স্ত্রীকে অবমাননাকর মেসেজ, দোকানের কর্মচারীকে খুনের অভিযোগে গ্রেফতার কন্নড় অভিনেতা

এ দিন ওই অঞ্চলে একটি রাস্তার কুকুরকে নর্দমা থেকে দেহ টানাটানি করতে দেখা যায়। বিষয়টি স্থানীয় বাসিন্দাদের নজরে এলে তাঁরা পুলিশে খবর দেন।

Image of Darshan Thoogudeepa

গ্রেফতার অভিনেতা দর্শন থুগুদীপা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৭:২৮
Share: Save:

স্ত্রীকে উত্ত্যক্ত করছিলেন এক ব্যক্তি, সুপারি দিয়ে তাঁকে খুনই করিয়ে ফেললেন অভিনেতা!

এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে বেঙ্গালুরুতে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে জনপ্রিয় কন্নড় অভিনেতা ও তাঁর স্ত্রীকে। একটি খুনে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে দর্শন থুগুদীপা ও পবিত্রা গৌডাকে। মঙ্গলবার সকালে মাইসুরুর বাগানবাড়ি থেকে গ্রেফতার করা হয় তাঁদের। পরে জিজ্ঞাসাবাদের জন্য বেঙ্গালুরুতে নিয়ে আসা হয়। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুধু অভিনেতা ও তাঁর স্ত্রী-ই নয়, ঘটনায় হেফাজতে নেওয়া হয়েছে আরও ১০ জনকে।

জানা গিয়েছে, বেঙ্গালুরুতে সুমনাহাল্লি সেতুর কাছে রেণুকা স্বামী (৩৩) নামে এক ব্যক্তির মৃতদেহ পাওয়া যায়। চিত্রদুর্গ অঞ্চলে এক ওষুধের সংস্থায় কর্মরত ছিলেন ওই ব্যক্তি। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দর্শনের স্ত্রীকে উত্ত্যক্ত করতে শুরু করেছিলেন রেণুকা। তাঁকে অবমাননাকর মেসেজ পাঠানো হত বলে জানা গিয়েছে। এর পর হঠাৎই উধাও হয়ে যান রেণুকা। কিছু দিন পরে তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়। কিন্তু সেই সময় পুলিশের তরফে আরও দু’দিন অপেক্ষা করতে বলা হয় বলে পরিবারের দাবি।

সোমবার সুমনাহাল্লি সেতুর কাছে একটি নর্দমায় পাওয়া যায় রেণুকার দেহ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি কুকুর দেহ টানাটানি করার সময় বিষয়টি এলাকার বাসিন্দাদের নজরে আসে। পরে আটক তিন ব্যক্তি খুনের কথা স্বীকার করে জানান, অভিনেতা দর্শনের নির্দেশেই তাঁরা এই কাজ করেছেন। ধৃতদের কাছ থেকেই রেণুকার পরিচয় উদ্ঘাটিত হয়।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ৯ জুন খুন করা হয়েছিল রেণুকাকে। নিহতের মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে দর্শনকে। কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে আরআর নগরে দর্শনের বাড়িতে। তদন্ত শুরু হয়েছে। অভিনেতা ও তাঁর স্ত্রী সরাসরি খুনের সঙ্গে জড়িত, না কি ষড়যন্ত্রে অংশ নিয়েছিলেন, কিন্তু খুনের বিষয়টি তাঁদের কাছে অজানা, তা খতিয়ে দেখা হচ্ছে।

ছোট পর্দায় অভিনয়ে হাতেখড়ি হয়েছিল দর্শনের। ক্রমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রথম সারির নায়ক হয়ে ওঠেন তিনি। ঝুলিতে পর পর হিট ছবি। অভিনয়ের পাশাপাশি চন্দন কাঠের ব্যবসা রয়েছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE