Advertisement
০১ মে ২০২৪
Bollywood Scoop

‘কন্নড় ইন্ডাস্ট্রি ছাড়ব না!’, রিশভের নিশানায় কি রশ্মিকা ছিলেন? উত্তর দিলেন অভিনেতা

সম্প্রতি কন্নড় অভিনেতা রিশভ শেট্টির একটি মন্তব্য ঘিরে দানা বাঁধে। বলা হয় নাম না করে অভিনেত্রী রশ্মিকা মন্দনার উদ্দেশে তোপ দেগেছেন অভিনেতা।

Kannada actor Rishab Shetty denies taking dig at Rashmika Mandanna for leaving Kannada industry

(বাঁ দিকে) রিশভ শেট্টি, রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১৮:৫২
Share: Save:

‘কান্তারা’ ছবিটি রাতারাতি কন্নড় অভিনেতা রিশভ শেট্টিকে জাতীয় মঞ্চে পরিচিতি দিয়েছিল। সম্প্রতি, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একটি আলোচনা চক্রে রিশভের একটি মন্তব্য নিয়ে বিতর্কের দানা বাঁধে। অভিনেতা বলেন, ‘‘‘কান্তারা’ সফল হওয়ার জন্য সবার আগে কন্নড় ছবির দর্শকদের ধন্যবাদ প্রাপ্য। কিন্তু একটা ছবি হিট হওয়ার পরেই বলিউডের দিকে পা বাড়ানোটা ঠিক হবে না।’’

রিশভের এই মন্তব্যের পরে অনেকেই ভাবেন, অভিনেতা নাম না করে রশ্মিকা মন্দনার কথা বলেছেন। কারণ রশ্মিকার কেরিয়ারের প্রথম ছবি (‘কিরিক পার্টি’) সুপারহিট হয়েছিল। তার পর একাধিক কন্নড় ছবি করেছেন অভিনেত্রী। কিন্তু সর্বভারতীয় স্তরে তাঁকে পরিচিতি দিয়েছে ‘মিশন মজনু’ বা ‘অ্যানিম্যাল’-এর মতো ছবি। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুলেছেন রিশভ। সম্প্রতি সমাজমাধ্যমে এক অনুরাগী রিশভের ওই ভিডিয়োটি পোস্ট করে লেখেন, ‘‘আসলে উনি বলতে চেয়েছিলেন একটা ছবি হিট হওয়ার পর উনি ইন্ডাস্ট্রি ছাড়তে চান না। তার মানে এটা নয় ‘আমি অন্যদের মতো কন্নড় ইন্ডাস্ট্রি ছাড়তে চাই না’। দুটোর মধ্যে বিস্তর ফারাক।’’

রিশভ ওই পোস্টটি সমাজমাধ্যমের পাতায় রিপোস্ট করে লিখেছেন, ‘‘কোনও সমস্যা নেই। অবশেষে কেউ তো অন্তত বুঝতে পেরেছে যে আমি আসলে কী বলতে চেয়েছিলাম।’’ রিশভ শেট্টি শক্তিশালী অভিনেতা। সম্প্রতি ‘কান্তারা’ ছবিটির প্রিকুয়েলের ঘোষণা করা হয়েছে। এই ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করবেন রিশভ। অন্য দিকে, ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রশ্মিকা অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। ছবিতে অভিনেত্রীর সঙ্গে রণবীর কপূরের রসায়ন চর্চায় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE