Advertisement
০৪ মার্চ ২০২৪
Bollywood Debut

অভিনয় করেই ক্ষান্ত নন শাহরুখ-কন্যা, আত্মপ্রকাশের আগেই সুহানার মুকুটে জুড়ল নতুন পালক!

অপেক্ষার আর মাত্র কয়েক দিন। তার পরেই সিনেমার পর্দায় অভিনেত্রী হিসাবে অভিষেক হতে চলেছে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করছেন বাদশা-কন্যা।

Suhana Khan makes her singing debut in the newly released film song ‘Jab Tum Na Theen’ from The Archies

সুহানা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৯:১২
Share: Save:

আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার পরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। আপাতত তার প্রচারে ব্যস্ত বাদশা-কন্যা। তবে স্রেফ অভিনেত্রী হিসাবে নয়, একই সঙ্গে গায়িকা হিসাবেও অভিষেক হতে চলেছে সুহানার। ‘দি আর্চিজ়’ সিরিজ়েরই একটি গান গেয়েছেন শাহরুখ-কন্যা।

Suhana Khan makes her singing debut in the newly released film song ‘Jab Tum Na Theen’ from The Archies

সুহানা খানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

সিরিজ়ের প্রথম ঝলক ও প্রচার ঝলকের পর সময়ে সময়ে মুক্তি পেয়েছে ‘দি আর্চিজ়’-এর একাধিক গানও। সদ্য মুক্তি পেয়েছে সিরিজ়ের নতুন গান ‘জব তুম না থি’। সেই গানেই গলা দিয়েছেন সুহানা। বলিউডের নামজাদা ও জনপ্রিয় সুরকারের দল শঙ্কর-এহসান-লয়-এর সুরে ওই গান গেয়েছেন সুহানা। তবে স্রেফ সুহানাই নন, ওই গানে তাঁর সঙ্গে আছেন ডট, তেজস, এমনকি, জাভেদ আখতারের মতো বর্ষীয়ান শিল্পীও। সমাজমাধ্যমের পাতায় সম্প্রতি সেই গানের ঝলক পোস্ট করে সুহানা লেখেন, ‘‘আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জ়োয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।’’

‘দি আর্চিজ়’ সিরিজ়ে অভিনয় করার জন্য স্কেটিং থেকে শুরু করে ব্যালের মতো কঠিন প্রশিক্ষণ নিয়েছেন সুহানা ও বাকি কলাকুশলীরা। স্কেটিং জুতো পরে মসৃণ মেঝেতে নাচের মহড়া দিতে গিয়ে বার বার উল্টে পড়েছেন তাঁরা। তা সত্ত্বেও হাল ছাড়েননি শাহরুখ-কন্যা। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। শুধু স্কেটিংই নয়, সিরিজ়ের জন্য ব্যালে নাচও শিখেছেন তিনি। ব্যালে শিখতে গিয়ে মাটিতে পড়ে আঘাতও পেয়েছেন। কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় তেমনই একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা। তবে বাবার মতো নিজের মেধা ও পরিশ্রমে মাধ্যমেই বলিউডে নিজের জায়গা তৈরি করতে চান সুহানা। নিজেকে যোগ্য বলে প্রমাণ করতে তাই কোনও খামতি রাখেননি বাদশা-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE