Advertisement
০৫ মে ২০২৪
TRP Ratings

টিআরপি তালিকায় প্রথম স্থানে দুই সিরিয়াল, বাকিরা কে কোথায় দাঁড়িয়ে?

টিআরপি তালিকায় রদবদল অব্যাহত। প্রথম স্থানে যুগ্ম ভাবে রয়েছে দুটি সিরিয়াল। নম্বরের ভিত্তিতে তৃতীয় স্থানেও জায়গা দখল করেছে দুটি সিরিয়াল।

Which serial leads the TRP chart in the week of 23rd to 30th November 2023

(বাঁ দিকে) ‘নিমফুলের মধু’ এবং ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের দৃশ্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৮:২২
Share: Save:

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারের দিকে চোখ থাকে টেলিপাড়ার। কারণ, সপ্তাহের এই দিনেই প্রকাশ্যে আসে টিআরপির তালিকা। প্রাপ্ত নম্বরের ভিত্তিতে আগামী পর্বগুলির পরিকল্পনা করেন নির্মাতারা। এক দিকে গত মাস থেকে উৎসবের মরসুমে ধারাবাহিকের নম্বর যেমন কমেছে, তেমনই তালিকায় রদবদলও অব্যাহত। নতুন সপ্তাহে কে কোথায় দাঁড়িয়ে রয়েছে, দেখে নেওয়া যাক।

প্রথম এবং দ্বিতীয় স্থানের লড়াই নিয়ে এই সপ্তাহেও চলছে হাড্ডাহাড্ডি লড়াই। গত সপ্তাহে ৭.৭ নম্বর পেয়ে টিআরপি তালিকায় শীর্ষে ছিল জি বাংলার জগদ্ধাত্রী। চলতি সপ্তাহে এই সিরিয়ালের সঙ্গেই যুগ্ম ভাবে প্রথম স্থানে রয়েছে চ্যানেলের অন্য সিরিয়াল ‘নিমফুলের মধু’। উভয় সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৮.১। ৭.৬ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’। তৃতীয় স্থানে ফের যুগ্ম ভাবে দুটি সিরিয়াল রয়েছে— জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ এবং স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। উভয় ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.২। গত সপ্তাহে প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে ছিল সূর্য-দীপার গল্প। ষষ্ঠ স্থান থেকে তিন ধাপ উপরে উঠে আসায় খুশি নির্মাতারা। চলতি সপ্তাহে তালিকায় চতুর্থ স্থানে কোনও পরিবর্তন হয়নি। এই স্থানে রয়েছে স্টার জলসার সিরিয়াল ‘তোমাদের রাণী’। পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার নতুন সিরিয়াল ‘গীতা এলএলবি’। তাদের প্রাপ্ত নম্বর ৬.২। ফলে এই সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে স্টার জলসার সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE