Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Gossip

পরিবারকে পাশে পেয়েছেন, সিদ্ধান্তের সঙ্গে সম্পর্কে এ বার সিলমোহর দিলেন অমিতাভের নাতনি নব্যা?

গোয়ায় ছুটি কাটানো থেকে শুরু করে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া। প্রেমের প্রথম কয়েক ধাপ ইতিমধ্যেই পার করে ফেলেছেন নব্যা নন্দা ও তাঁর চর্চিত প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদী।

Navya Nanda extends best wishes to rumoured BF Siddhant Chaturvedi for ‘Kho Gaye Hum Kahan’

(বাঁ দিকে) সিদ্ধান্ত চতুর্বেদী। নব্যা নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ২০:১৫
Share: Save:

চলতি বছরের শুরুর দিক থেকেই নাকি প্রেম করছেন বলিউড অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী ও নব্যা নন্দা। এক জন বলিউডের উঠতি তারকা, ‘গলি বয়’ ও ‘গহরাইয়াঁ’-এর মতো ছবির সৌজন্যে পরিচিতি তাঁর। অন্য জন অমিতাভ বচ্চনের নাতনি। বলিপাড়ায় একসঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে তাঁদের। গত কয়েক মাস ধরেই কানাঘুষো, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তাঁরা। গোয়ায় একসঙ্গে ছুটি কাটিয়েছেন। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। এ বার সমাজমাধ্যমের পাতাতেই সিদ্ধান্তের সঙ্গে সম্পর্কে এক প্রকার সিলমোহর দিয়েই দিলেন নব্যা।

সম্প্রতি মুক্তি পেয়েছে সিদ্ধান্তের পরবর্তী ছবি ‘খো গয়ে হম কহাঁ’ ছবির প্রথম ঝলক। সেই পোস্টার সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছেন সিদ্ধান্ত। সেই পোস্ট সমাজমাধ্যমে নিজের পাতায় শেয়ার করলেন নব্যা। ছবির জন্য শুভকামনাও জানালেন সবাইকে। চর্চিত প্রেমিকের ছবির জন্য যে তিনিও অপেক্ষা করে রয়েছেন, তা বুঝতে অসুবিধা হয় না। ছবি নিয়ে বেশ উত্তেজিত অমিতাভের নাতনি। নব্যার সেই পোস্ট ফের নিজের পাতায় শেয়ার করলেন সিদ্ধান্ত, সঙ্গে লাল টুকটুকে হার্ট ইমোজি। এক কথাতেই যেন বুঝিয়ে দিলেন তাঁর ও নব্যার সমীকরণের সবটুকু। পরিবারকে পাশে পেয়ে এ বার কি তা হলে নিজের সম্পর্ককে জনসমক্ষে সিলমোহর দিতে প্রস্তুত নব্যা?

গত মাসেই মা শ্বেতা বচ্চন নন্দাকে নিয়ে সিদ্ধান্তের সঙ্গে ডেটে গিয়েছিলেন নব্যা। মুম্বইয়ের এক নামী রেস্তঁরায় মেয়ে ও হবু জামাইয়ের সঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ-কন্যাকে। সম্ভ্রান্ত বচ্চন পরিবারে পা রাখার আগে নাকি পরীক্ষায় পাশ করতে হবে সিদ্ধান্তকে। তাই অভিনেতাকে নাকি নিজেই ঝালিয়ে নিয়েছিলেন শ্বেতা। তার আগে গত জুন মাসে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল তাঁদের ছবি। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন সিদ্ধান্ত ও নব্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE