Advertisement
০৩ মার্চ ২০২৪
Bollywood Gossip

ছবির প্রচারে চর্চিত প্রেমিকের সঙ্গে বেড়েছে দূরত্ব! বিজয়কে কাছে পেতে কী ব্যবস্থা রশ্মিকার?

ডিসেম্বর মাসের শুরুতেই মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের সঙ্গে তাঁর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। আপাতত সেই ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা।

Vijay Deverakonda and Rashmika Mandanna.

বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৬:৪৬
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করেছেন গত কয়েক বছরে। এ বার বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে পরিশ্রম করছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রশ্মিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গেও। দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যনিম্যাল’ ছবিতে রণবীর কপূরের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি। আপাতত ছবির প্রচারেই ব্যস্ত রশ্মিকা। এক রাজ্য থেকে অন্য রাজ্যে ছুটে বেড়াচ্ছেন নায়িকা। এই ব্যস্ততার মধ্যে চর্চিত প্রেমিকের সঙ্গে সময় কাটানোর সুযোগই পাচ্ছেন না তিনি। এ বার তাঁকে নিজের কাছাকাছি রাখতে নতুন ব্যবস্থা করলেন রশ্মিকা নিজেই!

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ‘অ্যানিম্যাল’ ছবির প্রচারে শাড়ি পরেই দেখা মিলেছে তাঁর। তবে বিমানবন্দরে রশ্মিকাকে দেখা গেল সাদামাটা পোশাকে। একটি হুডি ও ডেনিস জিন্‌স, সঙ্গে রোদচশমা। সেই হুডিতেই লুকিয়ে রশ্মিকার ‘ওপেন সিক্রেট’। যে সংস্থার হুডি পরে দেখা মিলল রশ্মিকার, সেই হুডি আদপে তাঁরই চর্চিত প্রেমিক বিজয় দেবেরাকোন্ডার সংস্থা। নিজেদের পেশার প্রতি দায়বদ্ধতার কারণে একে অপরের থেকে দূরে রয়েছেন বটে। তবে, ‘ডিয়ার কমরেড’ খ্যাত নায়ককে নিজের থেকে খুব একটা দূরে রাখেননি রশ্মিকা।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। সম্প্রতি ‘অ্যানিম্যাল’-এর প্রচারে বিজয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে রশ্মিকার সঙ্গে মশকরা করেছেন খোদ রণবীরও। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE