Advertisement
০৪ মার্চ ২০২৪
Celeb Gossip

ভিকির কোনও কিছুই পছন্দ নয়, স্বামীকে ‘জোকার’ মনে হচ্ছে ক্যাটরিনার!

আগামী ডিসেম্বর মাসেই নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। ২০২১ সালে রাজস্থানে গাঁটছড়া বাঁধেন তাঁরা।

Vicky Kaushal and Katrina Kaif.

(বাঁ দিকে) ভিকি কৌশল। ক্যাটরিনা কইফ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৬:০০
Share: Save:

টেনেটুনে বছর দুয়েকের প্রেম। তাও আড়ালে-আবডালে! নিজেদের সম্পর্ককে ছবিশিকারিদের ক্যামেরার ঝলকানি থেকে দূরেই রেখেছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কইফ। সেই প্রেম পরিণতি পেয়েছে ২০২১ সালে। ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন ভিকি ও ক্যাটরিনা। তাঁদের সমীকরণ নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউই। প্রেম করে বিয়ে, তার পরেও নাকি যুগলের মধ্যে ছোটখাটো ঝগড়া-ঝামেলা লেগেই থাকে। এই যেমন ভিকির সাজপোশাকের ধরন নাকি একেবারেই পছন্দ নয় ক্যাটের। এ দিকে তিনি নিজে বলিউডের অন্যতম কেতাদুরস্ত নায়িকা। স্বামীর সাজপোশাক দেখে তাঁকে ‘জোকার’ বলে কটাক্ষ করতেও নাকি ছাড়েন না ক্যাটরিনা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি জানান, তাঁর সাজপোশাক নিয়ে নাকি খুবই অসন্তুষ্ট তাঁর স্ত্রী। ভিকির কথায়, ‘‘এমনিতে আমার ফ্যাশন নিয়ে ও অনেক রকমের নতুন পরামর্শ দিয়েছে, আমার আলমারিতে নতুন ধরনের পোশাকও এসেছে। তবে এখনও আমি যা হোক একটা জামা পরে বাড়ি থেকে বেরোতে গেলেই ও বলে, ‘কী রকম জোকার সেজে বাইরে যাচ্ছে’! এমনও হয়েছে কত বার যে, ক্যাট আমার হাত ধরে আমাকে ভিতরে নিয়ে গিয়েছে জামা বদলানোর জন্য। আমি সরল মনে জিজ্ঞাসা করি, ‘এই জামাটায় কী সমস্যা আছে’? ও বলে, ‘এই পুরো পোশাকটাই ভুলভাল’!’’

তবে স্ত্রীর কাছে বকা খেলেও তাঁর থেকে গুরুত্বপূর্ণ শিক্ষাও পান ভিকি। পর্দার ‘স্যাম বাহাদুর’-এর মতে, ‘‘আমি ওকে দেখে বুঝতে পারি, ওর মাপের তারকা হতে গেলে কতটা পরিশ্রম করতে হয়, কতটা অধ্যাবসায় লাগে। কোনও একটা কঠিন গান বা অ্যাকশন দৃশ্য শুট করার আগে ও কয়েক মাস ধরে নিজেকে তৈরি করে। আলাদা ডায়েট, কঠিন ট্রেনিং— কিছুই বাদ দেয় না। নিজেকে পুরোপুরি ওই ছাঁচে ফেলে দেয় ক্যাট। এগুলো অবশ্যই শিক্ষণীয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE