Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Alia-Ranbir Wedding

বাড়ির বারান্দায় সাত পাক ঘুরে সাধ মেটেনি, আলিয়াকে কোথায় বিয়ে করতে চেয়েছিলেন রণবীর?

গত বছর এপ্রিল মাসে প্রেমিকা ও বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউড অভিনেতা রণবীর কপূর। বিদেশে নয়, মুম্বইয়ে নিজেদের বাড়ির বারান্দায় চার হাত এক হয়েছিল যুগলের।

Alia Bhatt and Ranbir Kapoor.

আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৪:৪৪
Share: Save:

বিয়ের পরিকল্পনা ছিল আগেই। তবে অতিমারি ও লকডাউন সংক্রান্ত কারণে নাকি তা সম্ভব হয়নি। বছর পাঁচেক প্রেমের পর অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে বলিউড অভিনেত্রী আলিয়া ভট্টকে বিয়ে করেন বলিউড অভিনেতা রণবীর কপূর। সাধারণত গাঁটছড়া বাঁধার জন্য বিদেশের কোনও এক সুন্দর জায়গাকেই বেছে নেন বলিউড তারকারা। অনুষ্কা শর্মা, দীপিকা পাড়ুকোন তাঁর প্রমাণ। যদিও দেশের মাটিতেও ‘ডেস্টিনেশন ওয়েডিং’ আয়োজন করেছেন প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, কিয়ারা আডবাণীর মতো নায়িকারা। তবে তাঁদের সবার থেকে আলাদা আলিয়া ও রণবীর। খাস মুম্বইয়ে নিজেদের বাড়ির বারান্দাতেই সাত পাক ঘুরেছিলেন যুগল। তাঁদের বিয়ে উপলক্ষে সেজে উঠেছিল ‘বাস্তু’। আইভরি রঙের পোশাকে সেজে একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। আপাতদৃষ্টিতে সেই বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি না থাকলেও রণবীরের মনে নাকি এখনও তা নিয়ে আফসোস রয়ে গিয়েছে। ঠিক কেমন ভাবে বিয়ে করতে চেয়েছিলেন ঋষি-পুত্র?

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, ‘অ্যানিম্যাল’ ছবিতে যে ভাবে তাঁর চরিত্রের বিয়ে হয় রশ্মিকার চরিত্রের সঙ্গে, ঠিক সেই ভাবেই আলিয়াকে বিয়ে করার ইচ্ছা ছিল তাঁর। প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবির ‘হুয়া ম্যাঁয়’ গানে দেখা যায়, ব্যক্তিগত বিমানে রশ্মিকাকে পাহাড়ে নিয়ে যান রণবীর। সেখানে গিয়ে এক মন্দিরের সামনে সাত পাক ঘোরেন তাঁরা। রণবীরের কথায়, ‘‘পাহাড়ে বিয়ে করার বিষয়টা খুব রোম্যান্টিক। আমার মনে হয় আমি আর আলিয়া ওই ভাবে বিয়ে করলে আলিয়াও খুব খুশি হতো।’’

তা হলে কেন বিয়ের জন্য বাড়ির বারান্দাকে বেছে নিলেন তাঁরা? শোনা যায়, গত এপ্রিল মাসে অন্তঃসত্ত্বা অবস্থার প্রথম পর্বে ছিলেন আলিয়া। নভেম্বর মাসে মেয়ে রাহার জন্ম দেন তিনি। এপ্রিলে বিয়ের সময় তাই খুব একটা বেশি এ দিক-ও দিক করতে চাননি অভিনেত্রী। এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, আরাম করে বিয়ে করতে চেয়েছিলেন বলেই নাকি বাড়ির বারান্দাকে বেছে নিয়েছিলেন তিনি। আর পাঁচটা সাধারণ দিনে যে ঘরে বসে শুটিংয়ে যাওয়ার জন্য তৈরি হন, সেই ঘরে বসেই নাকি বিয়ের জন্যও সেজেছিলেন আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE