Advertisement
২৩ জুলাই ২০২৪
Bollywood Scoop

বিচ্ছেদের বছর দুয়েক পরে আবার এক হচ্ছেন আমির খান ও কিরণ রাও! নেপথ্যে কে?

প্রায় দু’যুগের প্রেম। ১৬ বছরের দাম্পত্য জীবন। ২০২১ সালে সেই দাম্পত্যের সম্পর্কে ইতি টানেন আমির খান ও কিরণ রাও। কানাঘুষো, ফের নাকি এক ছাদের তলায় ফিরছেন তাঁরা।

Aamir Khan to reportedly reunite with ex-wife Kiran Rao on Koffee With Karan Season 8

(বাঁ দিকে) আমির খান, কিরণ রাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

এক জন বলিউডের জনপ্রিয়তম তিন খানের এক খান। অন্য জন স্বনামধন্য সিনেনির্মাতা। আমির খান ও কিরণ রাও। ‘লগান’-এ কাজ করাকালীন সেই ছবিতে সেটে একে অপরের প্রেমে পড়েছিলেন আমির ও কিরণ। শোনা যায়, কিরণের প্রেমে পড়েই প্রথম বৈবাহিক সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন আমির। প্রাক্তন স্ত্রী রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কয়েক বছর পরে ২০০৫ সালে কিরণের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। তার পরে প্রায় ১৬ বছরের সংসার তাঁদের। ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করে অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছিলেন আমির ও কিরণ। তবে বিচ্ছেদের পরেও নিজেদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন প্রাক্তন যুগল। খবর, এ বার নাকি ফের এক ছাদের তলায় আসতে চলেছেন তাঁরা।

Aamir Khan to reportedly reunite with ex-wife Kiran Rao on Koffee With Karan Season 8

আমির-কিরণ। ছবি: সংগৃহীত।

খবর, কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ অনুষ্ঠানের জন্য ফের হাত মিলিয়েছেন আমির ও কিরণ। কর্ণের টক শোয়ে এর আগেও একসঙ্গে এসেছিলেন তাঁরা। এই নিয়ে দ্বিতীয় বার ‘কফি উইথ কর্ণ’-এ দেখা যেতে চলেছে তাঁদের। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি পর্বের শুটিং সেরে ফেলেছেন তাঁরা। তাঁদের পর্ব দিয়েই নাকি শেষ হতে চলেছে ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়ন। সাধারণ ভাবে সিজ়নের সবচেয়ে আকর্ষণীয় পর্বকে ‘সিজ়ন ফিনালে’-র জন্য রাখেন কর্ণ। সে ক্ষেত্রে আমির ও কিরণের পর্ব যে বেশ জমজমাট হতে চলেছে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

এখনও পর্যন্ত ‘কফি উইথ কর্ণ’-এর কফি আড্ডায় এসেছেন যুগল হিসাবে এসেছেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। সানি ও ববি দেওল এসেছেন দুই ভাইয়ের জুটি হিসাবে। বন্ধু হিসাবে দেখা গিয়েছে সারা আলি খান ও অনন্যা পাণ্ডেকে। তা ছাড়াও এসেছেন আলিয়া ভট্ট ও করিনা কপূর খানও। কর্ণের অনুষ্ঠানের পরবর্তী পর্বে দেখা যেতে চলেছে রানি মুখোপাধ্যায় ও কাজলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE