Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Kapil Sharma-Sunil Grover

সুনীলের সঙ্গে ছয় বছর ধরে চলে আসা ঝগড়ার অবসান কপিলের, নেপথ্যে কোন কারণ?

প্রায় ছয় বছর মুখ দেখাদেখি ছিল না দু’জনের। এ বার সেই ঝামেলা মিটিয়ে কোন কারণে এক হলেন কপিল-সুনীল?

Kapil Sharma and Sunil Grover end 6 years long feud

কপিল শর্মা এবং সুনীল গ্রোভার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২০:২১
Share: Save:

কপিল শর্মা এবং সুনীল গ্রোভার। বলিপাড়া এবং হিন্দি ধারাবাহিক জগতে কৌতুকাভিনেতা হিসাবে এই দু’জন একে অপরকে টক্কর দেন। একই ক্ষেত্রে কাজ করার কারণে তাঁরা একে অপরের প্রতিযোগী হলেও একটা সময় বন্ধুত্ব ছিল। কিন্তু হঠাৎ বদলে যায় তাঁদের সমীকরণ। কপিল এবং সুনীলের বন্ধুত্বের ভাঙনের কথা জানাজানি হয়ে যায়। কথা বলা বন্ধ করে দেন দু’জনে। প্রায় ছয় বছর মুখ দেখাদেখি ছিল না দু’জনের। এ বার সেই ঝামেলা মিটিয়ে নিলেন তাঁরা। নেপথ্যে রয়েছে কোন কারণ?

কমেডির কারণেই ফের এক হচ্ছেন দুই কৌতুকাভিনেতা। নেটফ্লিক্সের তরফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে সুনীল ও কপিল ফের একত্রিত হচ্ছেন। কপিল শর্মা সম্প্রতি বিবৃতিতে বলেন ‘‘ঘর বদলা হ্যায়, পরিবার নয়।’’ এই শোয়ে কপিলকে দেখা যাবে পুরানো টিমকে সঙ্গে নিয়ে। অর্চনা পুরান সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা এবং রাজীব ঠাকুরেরা সকলেই রয়েছেন এই শোয়ে। এ বার ফের ঝামেলা মিটিয়ে এক হচ্ছেন কপিল-সুনীল। সঙ্গে রয়েছে কপিল শর্মার গোটা পরিবার। যদিও শো-টি ঠিক কবে থেকে সম্প্রচারিত হবে, সে বিষয়ে নিশ্চিত কোনও তারিখ জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE