• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মদ খাওয়া ছেড়ে সময়ের আগেই রিহ্যাব থেকে ছুটি পেলেন কপিল শর্মা!

Kapil Sharma
মদ খাওয়া ছাড়লেন কপিল শর্মা? ছবি: কপিলের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

Advertisement

কপিল শর্মার ফ্যানেদের জন্য সুখবর! মদ খাওয়া ছেড়ে দিয়েছেন কপিল। তাই নির্ধারিত সময়ের আগেই নেশামুক্তি কেন্দ্র থেকে ছুটি পেয়েছেন কৌতুকাভিনেতা।

ডিএনএ-র খবর অনুযায়ী, কপিলের ঘনিষ্ঠ এক বন্ধু তাদের জানিয়েছেন, অন্তত ২৮ দিন আগেই রিহ্যাব থেকে মুম্বইতে নিজের বাড়ি ফিরেছেন কপিল।

মাঝ আকাশে বিমানের ভিতর মদ খেয়ে, সহ-অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে হাতাহাতি। সেই সময়ই কপিলের মদ খাওয়ার কথা প্রকাশ্যে আসে। এর পরই সুনীলের শো ছেড়ে চলে যাওয়া, কপিলের শারীরিক অবনতি, শো-এর টিআরপি কমে যাওয়ার অভিযোগ— এমন নানা কারণে সেপ্টেম্বরের শুরুতেই ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যায়। চ্যানেল কর্তৃপক্ষও সরাসরি জানিয়ে দিয়েছিল, কপিল পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত শো শুরু হবে না।

আরও পড়ুন, ‘অল ইন ওয়ান ফ্রেম!’ ছবিতে কোনও ভুল ধরা যাচ্ছে?

আরও পড়ুন, কপিল যুগের অবসান? নতুন শো নিয়ে আসছেন সুনীল গ্রোভার?

ডিএনএ-র খবর অনুযায়ী, এর পরই কপিল জানিয়েছিলেন, মদের নেশা থেকে মুক্তি পেতে ৪০ দিনের ‘ডিটক্সিফিকেশন ট্রিটমেন্ট’ করাবেন তিনি। বেঙ্গালুরুতে একটি আয়ুর্বেদিক ক্লিনিকের নেশামুক্তি কেন্দ্রে নিজেকে মদের নেশা থেকে বের করার জন্য নাকি ভর্তিও হয়েছিলেন কপিল। গত রবিবার বাড়ি ফিরেছেন তিনি।

ডিএনএ পত্রিকাকে কপিলের এক বন্ধু নাকি জানিয়েছেন, কপিল পুরোপুরি মদ খাওয়া ছেড়ে দিয়েছেন। পাশাপাশি কপিলের আগামী ছবি ‘ফিরাঙ্গি’র শুটিং বাকি রয়েছে। মদের নেশা থেকে মুক্তির জন্যই তাড়াতাড়ি বাড়ি ফিরেছেন কপিল। নভেম্বরে ছবির নির্ধারিত রিলিজের আগেই তাই শুটিং শেষ করতে চাইছেন অভিনেতা।

তবে ‘দ্য কপিল শর্মা শো’ শুরু হওয়া নিয়ে এখনও নতুন কোনও খবর মেলেনি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন