Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Kapil Sharma

বিয়ের দিন মণ্ডপ ছেড়ে পালিয়ে গিয়েছিলেন কপিল শর্মা

কপিলের এই গল্প শুনে হাসির রোল ওঠে সেখানে উপস্থিত দর্শক থেকে অতিথিদের মধ্যে।

কপিল শর্মা।

কপিল শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৬:৩৬
Share: Save:

নিজের স্ত্রীকে কখনও ‘কাজিন ওয়াইফ’ বলেন, কখনও বলেন ‘দূর সম্পর্কের আত্মীয়’। সবটাই ক্যামেরার সামনে মজার ছলে। কিন্তু নিজের বিয়ের দিন সত্যি সত্যিই পালিয়ে গিয়েছিলেন কপিল শর্মা! একা নয়, স্ত্রী গিন্নি চাতরাথকে সঙ্গে নিয়েই বিয়ের আসর থেকে চম্পট দিয়েছিলেন কমেডিয়ান।

কিন্তু কেন?

কপিল জানান, বিয়ের সময় স্টেজের সামনে ভিড় জমান অসংখ্য অনুরাগী। এত মানুষকে কী ভাবে সামাল দেবেন, বুঝতে না পেরে সুযোগ বুঝে স্ত্রীকে নিয়ে ঘরে ঢুকে গিয়েছিলেন তিনি। যতক্ষণ না ভিড় কমে, ততক্ষণ ঘর থেকে বের হননি তাঁরা।

কপিলের এই গল্প শুনে হাসির রোল ওঠে সেখানে উপস্থিত দর্শক থেকে অতিথিদের মধ্যে। নিজেদের ছবির প্রচারের জন্য কপিলের অতিথি হয়ে এসেছিলেন অভিনেতা-রাজনীতিবিদ রাজ বব্বর এবং জয়া প্রদা। রাজের কাছে কপিল জানতে চেয়েছিলেন, তিনি সত্যিই মঞ্চে ওঠার আগে সেটিকে ভাল করে চেক করেন কি না।

উত্তরে রাজ বলেন, রাজনীতিতে যোগ দেওয়ার পর প্রচুর ভক্ত তাঁর সমাবেশে আসতেন। তাঁদের মধ্যে কেউ কেউ প্রিয় তারকাকে দেখতে লাফ দিয়ে সোজা মঞ্চের উপরেও চলে আসতেন। একবার অতিরিক্ত ভিড় সহ্য করতে না পেরে মঞ্চটাই ভেঙে পড়েছিল। সেই ঘটনার পর থেকেই সাবধানী হয়ে মঞ্চে ওঠার আগে সেটিকে ভাল ভাবে দেখে নেন রাজ। রাজের এই স্মৃতিচারণ কপিলকে মনে করিয়ে দিয়েছিল বিয়ের দিন তাঁর অ্যাডভেঞ্চারের কথা।

২০১৮ সালের ১২ ডিসেম্বর পঞ্জাবের জলন্ধরে প্রেমিকা গিন্নি চাতরাথের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন কপিল। বিয়ের এক বছরের মাথায় তাঁদের সংসারে আসে ছোট্ট আনায়রা। গুঞ্জন ছিল, ফের বাবা হতে চলেছেন কমেডিয়ান। যদিও সে বিষয়ে স্পিকটি নট কপিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Kapil Sharma Comedian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE