দীর্ঘদিন ধরে কমেডিয়ান কপিল শর্মার কেরিয়ারে খারাপ সময় চলছিল। সুনীল গ্রোভারের সঙ্গে প্রকাশ্য ঝামেলার পর তাঁর জনপ্রিয়তা ধীরে ধীরে কমতে থাকে। এমনকি বন্ধ হয়ে যায় দীর্ঘদিনের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’।

প্রায় ছ’মাসের বিরতির পর ফের টেলিভিশনে ফিরেছিলেন কপিল। সদ্য টেলিকাস্ট হতে শুরু করেছে কপিলের নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’। অনেকেই ভেবেছিলেন, এ বার হয়তো সুসময় ফিরল। কিন্তু না! ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্রে খবর, টিআরপি না থাকার কারণে নাকি বন্ধ হয়ে যেতে পারে কপিলের নতুন শো!

এনডিটিভির খবর অনুযায়ী, এই শো-এর প্রায় ২৬টি এপিসোড নাকি শুট করা হয়ে গিয়েছে। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ ১৫ থেকে ২০ টি এপিসোড বাতিল করে দিতে পারেন।

আরও পড়ুন, সেকি! উল্টো বই পড়ছেন শুভশ্রী!

শোনা যাচ্ছে, চ্যানেল কর্তৃপক্ষ এই শো নিয়ে কপিলকে একটি প্রেস কনফারেন্স করার কথা বলেন। কিন্তু কপিল তাঁদের কাছে সময় চেয়েছিলেন। বেশ কিছু এপিসোড টেলিকাস্ট হওয়ার পর তিনি প্রেস কনফারেন্স করতে চান। আর তাতেই শুরু হয়েছে সমস্যা।  

আরও পড়ুন, প্রথমে ভেবেছিলাম ‘কবীর’ করব না: দেব

ইতিমধ্যেই অজয় দেবগণ এবং অভয় দেওলকে নিয়ে ওই শো-এর দুটি এপিসোড টেলিকাস্ট হয়েছে। কিন্তু বাকি কোন কোন এপিসোড দেখানো হবে, তার পুরো সিদ্ধান্তই নাকি এখন চ্যানেলের হাতে।