Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: কপূর পরিবার আমার জীবনে নতুন মাত্রা যোগ করেছে, বললেন গঙ্গুবাঈ

কপূর পরিবারে এসে বিভিন্ন রকম আচার-আচরণ ও সংস্কৃতি উপলব্ধি করছেন বলি অভিনেত্রী আলিয়া। এক ‘টক শো’-এ সেই অভিজ্ঞতাই ভাগ করলেন দর্শকদের সঙ্গে।

বিয়ের পর কপূর পরিবারে এসে অন্য রকম অভিজ্ঞতা হয়, জানালেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট।

বিয়ের পর কপূর পরিবারে এসে অন্য রকম অভিজ্ঞতা হয়, জানালেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:১৩
Share: Save:

বিয়ের পর কপূর পরিবারে এসে প্রচুর নতুন অভিজ্ঞতা হচ্ছে বলি পাড়ার ‘গঙ্গুবাঈ’-এর। পরিবারের অনেক ধরনের আচার-সংস্কৃতির সঙ্গে পরিচয় ঘটছে তাঁর, একটি জনপ্রিয় ‘টক শো’-এ এসে এমনটাই জানালেন অভিনেত্রী আলিয়া ভট্ট। ‘‘বাবা-মা, বোন ও আমি— এঁদের নিয়েই আমার ছোট থেকে বড় হয়ে ওঠা। তবে, আমাদের একে অপরের সঙ্গে কথাবার্তা খুব কম হত।’’ পরিবারের সকলের সঙ্গে ভাল সম্পর্ক থাকলেও তাঁর পরিবার বড় ছিল না, জানান তিনি। পরিবারের সদস্যসংখ্যা কম থাকায় কোনও বড় অনুষ্ঠানের আয়োজন করা হত না, যেখানে পরিবারের সকলে মিলে উদ্‌যাপন করবেন।

কিন্তু বিয়ের পর কপূর পরিবারে এসে আলিয়ার অন্য রকম অভিজ্ঞতা হয়। ‘‘খাওয়াদাওয়া থেকে শুরু করে পুজোর আরতি— পরিবারের প্রতিটি সদস্য সব কিছুতে একসঙ্গে রয়েছেন। কপূর পরিবারের সদস্য হওয়ার ফলে আমি পরিবারের অনেক রকম আচার-আচরণ, রীতি-নীতি ও সংস্কৃতির সাক্ষী থেকেছি। এগুলি আমার জীবনে নতুন মাত্রা এনে দিয়েছে’’ বলেন অভিনেত্রী।

পাঁচ বছরের দীর্ঘ সম্পর্কের পর এপ্রিল মাসে ঋষি-পুত্র রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন আলিয়া। কিছু দিন আগেই রনলিয়া জুটি নেটমাধ্যমে তাঁদের পরিবারে নতুন অতিথি আগমনের সুখবর ঘোষণা করেন। সম্প্রতি শ্যুটিংয়ের কাজে ইউরোপে রয়েছেন অভিনেত্রী। তাঁর প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’ ছবির কাজ চলছে সেখানে। জানা গিয়েছে, জুলাই মাসের মাঝামাঝি সময়ে ভট্ট ও কপূর পরিবারের সঙ্গে মিলিত হবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE