Advertisement
০২ মে ২০২৪
Karan Johar

Karan Johar-Kartik Aryan: ঝগড়াঝাঁটি শেষ, একসঙ্গে নেচে ফের ‘দোস্তানা’ শুরু কর্ণ-কার্তিকের?

কর্ণর ছবি ‘দোস্তানা ২’ ছবি থেকে অজ্ঞাত কারণে বাদ যান কার্তিক। তাঁদের অঘোষিত বিবাদ নিয়ে চর্চা শুরু তখনই। ফের দু’জনকে দেখা গেল একসঙ্গে।

বন্ধুত্বে ফিরলেন কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান?

বন্ধুত্বে ফিরলেন কর্ণ জোহর ও কার্তিক আরিয়ান?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ২০:০৩
Share: Save:

এক বছর হল মুখ দেখাদেখি বন্ধ ছিল দু’জনের। কর্ণ জোহর এবং কার্তিক আরিয়ান। পরিচালকের ছবি থেকে নায়ক আচমকা বাদ পড়ার পরেই নাকি তুমুল অশান্তি শুরু। মধুরেণ সমাপয়েৎ হল অনুষ্ঠানের মঞ্চে। ফের একসঙ্গে নাচে পা মেলালেন কর্ণ এবং কার্তিক! ঝগড়াঝাঁটি তবে মিটল শেষমেশ? স্বস্তিতে বলিপাড়া।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, কর্ণের ছবি ‘দোস্তানা ২’-তে কাজ করার কথা ছিল কার্তিকের। সহ-অভিনেত্রী তথা তৎকালীন ‘প্রেমিকা’ জাহ্নবী কপূরের সঙ্গে বেশ কয়েকটা দৃশ্য শ্যুট করাও হয়ে গিয়েছিল অভিনেতার। আচমকা ছন্দপতন। অজ্ঞাত কারণে বাদ দিয়ে দেওয়া হয় কার্তিককে। বিবৃতি জারি করে কর্ণের প্রযোজনা সংস্থা জানিয়ে দেয়, ছবির জন্য নতুন করে তারকা বাছাই করা হচ্ছে।

এর জেরে নাকি প্রবল বিবাদ বাধে কর্ণ ও কার্তিকের। তার পরেই দু’জনের ঠান্ডা লড়াই শুরু। পরিচালকের সঙ্গে সমস্ত যোগাযোগ, কথাবার্তা বন্ধ করে দেন অভিনেতা। কিছু দিন আগে এক সাক্ষাৎকারে অবশ্য ঝামেলার কথা একেবারেই অস্বীকার করেন কার্তিক। তাঁর দাবি, পুরোটাই গুজব। অশান্তি হয়নি। বরং নিজের কাজেই মন দিয়েছিলেন তিনি।

জমাট বরফ গলল কী করে?

কর্ণর প্রযোজনায় নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’র প্রচারে মঞ্চে নাচছিলেন নায়ক-নায়িকা বরুণ ধবন ও কিয়ারা আডবাণী। সঙ্গে যোগ দেন কর্ণও। ‘নাচ পঞ্জাবন’ গানটি শুরু হলে কার্তিক-সহ উপস্থিত বাকি তারকাদের মঞ্চে ডেকে নেন বরুণ। তখনই একসঙ্গে নাচতে দেখা যায় কর্ণ ও কার্তিককে। গোটা একটা বছর পরে!

পরিচালক-অভিনেতার ‘দোস্তানা’ ফিরে এল আবার? আশায় বলিউড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Kartik Aryan reunion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE