Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Neetu kapoor

Ranbir-Alia: আলিয়া এসে ভালবেসে অনেকটাই বদলে দিয়েছে রণবীরকে, খুব খুশি মা নীতু

ছেলের একের পর এক প্রেম। কাউকেই যে শেষমেশ মনে ধরে না! আলিয়া ভট্টের ভালবাসাই বদলে দিল রণবীর কপূরকে? তেমনই ইঙ্গিত নীতু কপূরের কথায়।

ছেলে রণবীর, বৌমা আলিয়াকে নিয়ে সুখী সংসার নীতুর।

ছেলে রণবীর, বৌমা আলিয়াকে নিয়ে সুখী সংসার নীতুর।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৯:০১
Share: Save:

প্রেম করেই চলেছে ছেলে। একের পর এক। প্রিয়ঙ্কা চোপড়া, সোনম কপূর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ। কে নেই সেই তালিকায়! কাকে যে বিয়ে করবেন রণবীর কপূর! অনুরাগীদের যা কৌতূহল, মা নীতু কপূরের সেটাই ছিল মহা দুশ্চিন্তার কারণ। যে চিন্তা আপাতত ধুয়েমুছে সাফ করে দিয়েছেন আলিয়া ভট্ট।

Advertisement

দীপিকা, ক্যাটরিনা হয়ে বলিউডের ‘বদতমিজ দিল’ মজেছিল আলিয়ার প্রেমে। ব্যস! রণবীর সেই যে গললেন, সো-জা গিয়ে বসলেন বিয়ের পিঁড়িতে! বাবা-মা, ঋষি এবং নীতুরও ভারী পছন্দ ছিল গালে টোল পড়া, ছটফটে মিষ্টি মেয়েটাকে। সেই মেয়ে যে তাঁর ছেলেকে শেষমেশ বদলে দিতে পারবে, তা বোধহয় তখনও ভাবেননি মা-ও।

কিন্তু অসাধ্যসাধন করেই ফেলেছেন বৌমা! খুশি খুশি মুখে জানালেন নীতু নিজেই। নতুন ছবি ‘যুগ যুগ জিয়ো’র প্রচারে ‘রণলিয়া’র বিয়ের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রীর গলায় একরাশ স্বস্তি। বললেন, ‘‘আলিয়া এসে ওর ভালবাসা আর সম্পর্কের উষ্ণতায় একেবারে বদলে দিয়েছে আমার ছেলেটাকে। আমি ভীষণ, ভীষণ খুশি। ওদের দু’জনকে একসঙ্গে কী ভাল লাগে। আলিয়া আমাদের পরিবারে আসাটা বড্ড আনন্দের। এই বদলটা ভারী তৃপ্তি দিয়েছে আমায়। ছেলের বিয়ের চিন্তাও কেটেছে শেষমেশ!’’

এপ্রিলে বিয়ে হয়েছিল রণবীর-আলিয়ার। কপূর ও ভট্ট পরিবার এবং একেবারে ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন দু’জনে। হইহুল্লোড়, উদ্‌যাপন মিটতেই ফের নিজেদের ব্যস্ততার রুটিনে ফিরে গিয়েছেন ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.