Advertisement
২৭ নভেম্বর ২০২২
Karan-Ayan

অয়ন, তোমার সমস্যাটা কী? জ্বোরো রোগীর মতো নাচছে কেন রণবীর? শ্যুটিং দেখে প্রশ্ন করণের

কেসরিয়া-র ঝলক মুক্তির পর হাসাহাসি শুরু হয়েছিল সমাজমাধ্যমে। কিছু মানুষ ধুয়ো তুললেন ‘এক চালিস কি লাস্ট লোকাল’ ছবির গান লারি চটি-র সঙ্গে গানের মিল রয়েছে। তবে করণ বিরক্ত হয়েছিলেন অন্য কারণে।

 ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার অনুষ্ঠানে এসে অয়ন এবং করণ তাঁদের একাধিক মতানৈক্যের কথাও ভাগ করে নেন।

‘ব্রহ্মাস্ত্র’-এর প্রচার অনুষ্ঠানে এসে অয়ন এবং করণ তাঁদের একাধিক মতানৈক্যের কথাও ভাগ করে নেন।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৬
Share: Save:

নদীতে নৌকা ভাসিয়ে গান ধরছেন রণবীর কপূর। চোখেমুখে মুগ্ধতা আলিয়া ভট্টের। পুষ্পবৃষ্টি হচ্ছে তাঁদের মাথায়। ‘ব্রহ্মাস্ত্র’-এর সাড়া ফেলা গান ‘কেসরিয়া’ ছবি মুক্তির বহু আগে থেকেই দেশবাসীর কানে বাজছে। মুক্তির এত দিন পরও যারা ‘ব্রহ্মাস্ত্র’ দেখেননি তাঁরাও সুর ভেঁজে চলেছেন কেসরিয়ার। রাস্তাঘাটে, বাসে-গাড়িতে কিংবা মোবাইলে, সর্বত্র যে এই কেসরিয়া-সুর বইয়ে দিয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়, তার পিছনে নাকি অনেক গল্প। গানের বাণী লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর দিয়েছেন প্রীতম। গেয়েছেন অরিজিৎ সিংহ। আর দৃশ্যে তো ‘রণলিয়া’কে সকলেই দেখেছেন। তবে শুরুতেই গানটি জমেনি। বেনারসে কেসরিয়া গানের দৃশ্য শ্যুটের সময় নাকি পছন্দ হয়নি প্রযোজক করণ জোহরের। জিজ্ঞেস করেছিলেন, “তোমার সমস্যাটা কী অয়ন?” মুম্বইয়ে ছবির প্রচার অনুষ্ঠানে এসে সেই ঘটনার কথা জানিয়েছিলেন করণ নিজেই। শুধু তা-ই নয় নির্মাণের সময় অয়ন এবং করণ তাঁদের একাধিক মতানৈক্যের কথাও ভাগ করে নেন।

Advertisement

সুর যতই রোম্যান্টিক হোক, কেসরিয়া-র ঝলক মুক্তির পর হাসাহাসি শুরু হয়েছিল সমাজমাধ্যমে। কারণ গানের কথা। কিছু মানুষ ধুয়ো তুললেন, ২০০৭ সালের ‘এক চালিস কি লাস্ট লোকাল’ ছবির জনপ্রিয় গান লারি চটি-র সঙ্গে কেসরিয়া-র মিল রয়েছে। তবে করণ বিরক্ত হয়েছিলেন অন্য কারণে।

করণের সামনেই অয়ন সেই অনুষ্ঠানে বলেন, “সিনেমায় একটা বড় কালীপুজোর দৃশ্য ছিল। সেটা দেখার পর করণ ভীষণ খারাপ ভাবে প্রতিক্রিয়া জানায়। এখানে সেই কথা আমি মুখে আনতে পারব না।”

Advertisement

তাঁর কথা কেড়ে নিয়ে সহাস্য প্রতিবাদ করে ওঠেন করণ, “আমি কখনওই এরকম কিছু বলিনি। শুধু বলেছিলাম, ওই দৃশ্যটা ভীষণ খারাপ! বলেছিলাম, তোমায় এটা আবার শ্যুট করতে হবে। সে কারণেই কেসরিয়া সত্যিই আর এক বার শ্যুট করা হয়েছিল।”

কী এমন ছিল প্রথম সংস্করণে? কৌতূহলী হয়েছিলেন উপস্থিত সকলেই। করণ জানান, সেখানে রণবীর অদ্ভুত ভাবে নাচছিলেন। দেখে মনে হয়েছিল, যেন জ্বর হয়েছে ওঁর! সেই দেখে করণ অয়নকে জিজ্ঞেস করেছিলেন, “কী হয়েছে তোমার অয়ন? সমস্যাটা কী!” এর পর কেসরিয়া যে ভাবে শ্যুট করা হয়, তাতে সুর এক থাকলেও অনেক কিছুই বদলে যায়। গত ৯ সেপ্টেম্বর মুক্তির পর বক্স অফিসে রমরম করে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। এ বছর বাণিজ্য করা ছবিগুলির মধ্যে শুধু নয়, গত ক’বছরের সমস্ত সুপারহিট ছবির লাভের অঙ্ককে ছাড়িয়ে গিয়েছে এই ছবির সাফল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.