Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Ayushmann Khurrana

পেতেন ২৫ কোটি টাকা, ছবি ও প্রযোজকদের স্বার্থে পারিশ্রমিক কমিয়ে কত নিচ্ছেন আয়ুষ্মান?

ছবিপিছু যে পারিশ্রমিক নেন, তার থেকে কম অঙ্কের টাকা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা।

আয়ুষ্মান খুরানা।

আয়ুষ্মান খুরানা। ফাইল চিত্র।

মুম্বই
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৮
Share: Save:

করোনা অতিমারির ধাক্কায় মুখ থুবড়ে পড়েছিল বলিউডের বক্স অফিস। অতিমারি থিতু হলেও এখনও সে ভাবে ঘুরে দাঁড়াতে পারেনি বলিপাড়া। এই পরিস্থিতিতে ছবি নির্মাতাদের সাহায্য করতে এগিয়ে এসেছেন অনেক অভিনেতা। তাঁদের মধ্যে অন্যতম আয়ুষ্মান খুরানা।

Advertisement

ছবিপিছু যে পারিশ্রমিক নেন, তার থেকে কম অঙ্কের টাকা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। সূত্রের খবর, ছবি পিছু ২৫ কোটি টাকা পারিশ্রমিক নেন আয়ুষ্মান। কিন্তু করোনা অতিমারির সময় ও তার পরে সেই পারিশ্রমিক কমিয়ে নেন ১৫ কোটি টাকা।

সূত্রের আরও দাবি, প্রায় ১৫ কোটি টাকার পারিশ্রমিকের ভিত্তিতে ছবি সই করেন বলিউডের এই প্রজন্মের অভিনেতা। বাকি ১০ কোটি টাকা নেবেন কি না, তা ছবিটি কেমন ব্যবসা করছে, তার ভিত্তিতে স্থির করেন।

বস্তুত, কোভিড অতিমারির সময় আয়ুষ্মানের ছবি মুক্তি পেয়েছিল ওটিটিতে। পরিচালক সুজিত সরকারের ‘গুলাবো সিতাবো’ ছবি মুক্তি পেয়েছিল। এই ছবিতে আয়ুষ্মানের সঙ্গে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। আগামী ছবি ‘ডক্টর জি’-তে দেখা যাবে আয়ুষ্মানকে।

Advertisement

পরিচালক-প্রযোজকদের কথা ভেবে পারিশ্রমিক নিয়ে আয়ুষ্মান যে সিদ্ধান্ত নিয়েছেন, তাকে সাধুবাদ জানিয়েছেন অনেকে। তবে শুধু আয়ুষ্মান নন, পারিশ্রমিক কমানোর সিদ্ধান্ত নিয়েছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফও। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির সিক্যুয়্যালে পারিশ্রমিক কমিয়েছেন ওই দুই অভিনেতা। সম্প্রতি বলিউডে বক্সঅফিসে যে ছবি লক্ষ্মীলাভ করেছে, তার মধ্যে অন্যতম ‘ভুল ভুলাইয়া ২’। এই ছবির জন্য পারিশ্রমিক কমিয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ানও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.