Advertisement
২৬ নভেম্বর ২০২২
Deepika-Ranbir

রণবীর-দীপিকার ঘর ভাঙছে? বলিপাড়ায় গুঞ্জনের মধ্যেই মুখ খুললেন অভিনেতা

বিচ্ছেদের জল্পনার আবহে মুখ খুলেছেন স্বয়ং রণবীর সিংহ। একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এই প্রসঙ্গে মন্তব্য করেছেন সুপারস্টার।

রণবীর ও দীপিকা।

রণবীর ও দীপিকা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:২৯
Share: Save:

তাঁদের বিয়ে হয়েছে চার বছর হতে চলল। বলিউডে যে সব সুখী দম্পতি রয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম এই জুটি। তবে ইদানীং না কি, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে! রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোনের কথাই হচ্ছে। বলিপাড়ায় জোর গুঞ্জন, রণবীর-দীপিকার নাকি ঘর ভাঙছে!

Advertisement

রণবীর-দীপিকা মানে হিট জুটি। পর্দায় তাঁদের রোম্যান্সে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। ২০১৮ সালে তাঁদের চার হাত এক হয়। যখন এই জুটিকে এক সঙ্গে কোথাও দেখা যায়, তাঁদের উজ্জ্বল উপস্থিতি চোখ ধাঁধিয়ে দেয়। কিন্তু সম্প্রতি তাঁদের বিচ্ছেদের জল্পনায় অনেক অনুরাগীর হৃদয় ভেঙেছে।

বিচ্ছেদের জল্পনার আবহে মুখ খুলেছেন স্বয়ং রণবীর সিংহ। একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এই প্রসঙ্গে মন্তব্য করেছেন সুপারস্টার। জল্পনায় জল ঢেলে রণবীর স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন যে, তাঁরা একসঙ্গেই রয়েছেন। তিনি বলেন, ‘‘আমাদের প্রেম শুরু হয়েছিল ২০১২ সালে। ফলে ২০২২ সাল আমার আর দীপিকার ১০ বছর। ওঁকে অভিনেত্রী হিসাবে সম্মান করি। আশা করছি আবার আমরা এক সঙ্গে পর্দায় কাজ করব।’’ এই ধরনের জল্পনা যে ভিত্তিহীন, সে কথাও ঠারেঠোরে বুঝিয়ে দিয়েছেন রণবীর। যদিও এই প্রসঙ্গে এই প্রতিবেদন লেখা পর্যন্ত মুখ খোলেননি দীপিকা।

সম্প্রতি অসুস্থ হওয়ায় মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল দীপিকাকে। তবে বর্তমানে তিনি ভাল আছেন বলে জানা গিয়েছেন।

Advertisement

পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ ছবিতে প্রথম রণবীর-দীপিকার রসায়নে মজেছিল সিনেদুনিয়া। এর পর ওই পরিচালকেরই ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে দেখা গিয়েছিল এই জুটিকে। এই তিন ছবির হাত ধরে বিপুল জনপ্রিয়তা পান তাঁরা। ‘৮৩’ ছবিতে শেষ বার রণবীর-দীপিকাকে এক সঙ্গে দেখা গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.