Advertisement
২৯ নভেম্বর ২০২২
Salman Khan

সলমনের ভয়ে কাঁপেন জারিন খান! সাহসী দৃশ্যে অভিনয়ের কথা বলতেই পারছিলেন না অভিনেত্রী

২০১০ সালে সলমনের সঙ্গে ‘বীর’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন জারিন খান। তাঁর মুখাবয়বের সঙ্গে ক্যাটরিনার সাদৃশ্য খুঁজে পান অনেকে।

সলমন খান ও জারিন খান।

সলমন খান ও জারিন খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১২:১৩
Share: Save:

সলমন খানের ভয়ে কাঁপেন তাঁরই নায়িকা! এমনকি, নায়ক সামনে এলে ভয়ে বাক্যহারা হয়ে যান জারিন খান। এক সাক্ষাৎকারে এমন মন্তব্যই করেছেন বলিপাড়ার ওই অভিনেত্রী।

Advertisement

২০১০ সালে সলমনের সঙ্গে ‘বীর’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন জারিন। দেখা যায়, সলমনের ছবিতে যে সব নায়িকার অভিনয়ে প্রথম হাতেখড়ি হয়, তাঁরা সাহসী দৃশ্যে অভিনয় করতে খুব একটা সাহসী হন না। কিন্তু এই ছক ভেঙেছেন খোদ জারিন। ‘হেট স্টোরি ৩’ ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে তা না কি প্রথমে জানতেনই না ‘ভাইজান’।

সাহসী দৃশ্যে অভিনয় করার কথা সলমনের থেকে দীর্ঘদিন রীতিমতো লুকিয়ে রেখেছিলেন জারিন। এই প্রসঙ্গে এক ইংরাজি দৈনিকে অভিনেত্রী বলেন, ‘‘দীর্ঘ দিন ধরে সলমন জানতই না যে, আমি ‘হেট স্টোরি ৩’ করছি। আমি খুব ভয়ে ছিলাম। ওর সঙ্গে এ ব্যাপারে আলোচনা করার সাহস ছিল না। কারণ ওর ভাবনাচিন্তা জানি। জানতাম, এ কথা ওকে বলা ঠিক হবে না। সলমনকে খুব ভয় পাই। সলমন যখন আমার সামনে থাকে, আমি পুরো অন্য মানুষ হয়ে যাই। কথা হারিয়ে ফেলি।’’

বি-টাউনে সলমনের যা প্রতাপ, তাতে তাঁর ভয়ে কাঁটা হয়ে থাকেন অনেকেই। তবে কি না শেষমেশ তাঁরই নায়িকা যে ভয়ে কাঁপবেন, এ কথা বোধহয় কেউ ভাবতে পারেননি।

Advertisement

জারিন যখন বলিউডে পা রাখেন, সে সময় রুপোলি পর্দা দাপাচ্ছেন ক্যাটরিনা। বিশেষত, সলমন-ক্যাটরিনার পর্দার রসায়ন ছাপিয়ে গিয়েছে বাস্তব জীবনেও। জারিনের মুখাবয়বের সঙ্গে ক্যাটরিনা কইফের সাদৃশ্য খুঁজে পান সিনেপ্রেমীরা। এ নিয়ে চর্চাও হয়েছিল বিস্তর। অনেকে এ নিয়ে ঠাট্টা করতে ছাড়েননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.