Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Varun Dhawan

আর সবাইকে নিতে পারি কিন্তু সলমনকে ওটিটিতে সহ্য করতে পারব না: বরুণ

শাহিদ, সিদ্ধার্থ ওটিটিতে আসছেন বলে তিনি খুশি। তবে সলমনকে ইদের দিনে বড় পর্দায় দেখতেই ভাল লাগবে বরুণের। ওটিটিতে তাঁকে একেবারে মানায় না বলে দাবি অভিনেতার।

বরুণের মতে, সলমনকে ওটিটিতে মানাবে না

বরুণের মতে, সলমনকে ওটিটিতে মানাবে না

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৭
Share: Save:

ওটিটিতে আত্মপ্রকাশ করতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র এবং শাহিদ কপূর। এতে বেশ খুশি বরুণ ধবন। তিনি চান অমিতাভ বচ্চনও ওয়েব সিরিজ়ে কাজ করুন। কিন্তু সমস্যা এক জনকে নিয়েই। তিনি সলমন খান। ভাইজানকে বড় পর্দাতেই একমাত্র ভাল লাগে বলে জানালেন বরুণ। তাঁর মতে, সলমনকে ওটিটিতে মানাবে না। বর্তমানে ভৌতিক-কমেডি ‘ভেদিয়া’-র শ্যুটিংয়ে ব্যস্ত বরুণ। কৃতি স্যাননের বিপরীতে জমিয়ে কাজ করছেন। তারই ফাঁকে কথা উঠল, কোন কোন অভিনেতার ওটিটিতে একেবারেই আসা উচিত নয়, আর কারা আসলে ভাল হয় সে নিয়ে। অভিনেতা সোজাসাপ্টা জবাবে বুঝিয়ে দিলেন, সলমন ওটিটিতে না এলেই ভাল হয়।

Advertisement

তাঁর কথায়, “দুই তারকার কথা বলব, যাঁদের অবশ্যই উচিত ছিল ওটিটিতে আসা। তাঁরা হলেন সিদ্ধার্থ আর শাহিদ। রোহিত শেট্টি স্যরেরও এটা নিয়ে ভাবার দরকার ছিল। তবে ভাল ব্যাপার হল, তাঁরা আসছেন ওটিটিতে। ঘোষণাও করে দিয়েছেন। তার পর, অমিতাভ বচ্চন। এত ভাল এক জন অভিনেতা! তিনি যা খুশি করতে পারেন, তুচ্ছ জিনিসকে বড় করে তুলতে পারেন। কোনও সিরিজ়ে তাঁকে দেখতে পাওয়া দুর্দান্ত ব্যাপার হবে। আমি যেখানেই থাকি তখনই সেই ওটিটি প্ল্যাটফর্ম সাবস্ক্রাইব করে নেব।” ‘যুগ যুগ জিয়ো’-র মতো পারিবারিক ছবির পর রোম্যান্টিক কমেডি ‘বাওয়াল’-এ দেখা যাবে বরুণকে। সিদ্ধার্থের আসন্ন ওয়েব সিরিজ় ‘পুলিশ ফোর্স’ এবং শাহিদের প্রথম ওটিটির কাজ ‘রাজ’ আর ‘ডিকেজ ফারজি’ নিয়েও কথা বলেন তিনি।

তবে এর পরই বলেন, “সলমন স্যরের ওটিটিতে আসা উচিত নয়। আমি ওঁকে ওয়েবে দেখতে চাই না। ইদের দিন বড় পর্দায় ওঁকে দেখলে আমার ভাল লাগবে। তিনিই একমাত্র মানুষ, যিনি ওটিটিতে না এলে ভাল হয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.