Advertisement
২৯ নভেম্বর ২০২২
Shahid kapoor

বিলাসবহুল ‘ডুপ্লে’তে ছেলে-মেয়েকে নিয়ে সংসার সাজালেন শাহিদ-মীরা, দাম জানলে চমকে যাবেন

আগে জুহু এলাকায় যে বাড়িতে থাকতেন শাহিদ, সেখান থেকে সমুদ্র দেখা যেত। নতুন বাড়ি থেকেও সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে পারবেন তাঁরা।

শাহিদ ও মীরা।

শাহিদ ও মীরা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩০
Share: Save:

গৃহপ্রবেশ হয়ে গেল অভিনেতা শাহিদ কপূরের নতুন বাড়ির। বিলাসবহুল নতুন বাড়িতে এ বার থেকে থাকবেন শাহিদ ও তাঁর স্ত্রী মীরা রাজপুত। মুম্বইয়ের ওরলি এলাকায় নতুন ‘ডুপ্লে’ কিনেছেন অভিনেতা। সম্প্রতি সেখানে কন্যা মিশা ও পুত্র জৈনকে নিয়ে সংসার সাজিয়েছেন শাহিদ-মীরা।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রে খবর, ২০১৮ সালেই ওই বিলাসবহুল ওই বাড়িটি কিনেছিলেন শাহিদ। কিন্তু পরে লকডাউন পরিস্থিতিতে বাড়ির সাজসজ্জার কাজ করতে দেরি হয়ে যায়। আগে জুহু এলাকায় যে বাড়িতে থাকতেন শাহিদ, সেখান থেকে সমুদ্র দেখা যেত। নতুন বাড়ি থেকেও সমুদ্রের সৌন্দর্য উপভোগ করতে পারবেন তাঁরা।

শাহিদের নতুন ‘ডুপ্লে’র দাম শুনলে চমকে যাবেন। জানা গিয়েছে, ‘ডুপ্লে’র দাম প্রায় ৫৮ কোটি টাকা। কয়েক দিন আগেই নতুন বাড়িতে পুজো হয়। তার পরই সেখানে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছেন শাহিদ।

জানা গিয়েছে, শাহিদের নতুন বাড়িতে ছয়টি পার্কিং এলাকা রয়েছে। ৫০০ বর্গফুটের একটি ব্যালকনি রয়েছে।

Advertisement

শাহিদের হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। পরিচালক আলি আব্বাস জাফরের ‘ব্লাডি ড্যাডি’ ছবি রয়েছে তাঁর ঝুলিতে। এ ছাড়াও ওটিটি সিরিজ ‘ফারজি’তে দেখা যাবে অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.