Advertisement
২৭ নভেম্বর ২০২২
Mrunal Thakur

যে চরিত্রই করবেন, সেটিই ইতিহাসে জ্বলজ্বল করবে! পরিচালকরা এখনই না বুঝলেও আত্মবিশ্বাসী ম্রুণাল

দক্ষিণী ছবিতে প্রশংসা পাচ্ছেন, অথচ হিন্দি ছবিতে কেউ তাঁকে দেখল না কেন? জানেন না ম্রুণাল। তাঁর দাবি, সব কাজেই ১০০ শতাংশ দেন। এবং পরিচালকদের সে কথা বোঝাতে দৃঢ়প্রতিজ্ঞ ম্রুণাল।

হিন্দি ছবিতে কেন সাড়া পাচ্ছেন না ম্রুণাল।

হিন্দি ছবিতে কেন সাড়া পাচ্ছেন না ম্রুণাল।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৭
Share: Save:

তেলুগু ছবি ‘সীতা রামম’ মুক্তির পর যতটা প্রশংসা পেয়েছেন ম্রুণাল ঠাকুর, তার আগে হিন্দি ছবি ‘জার্সি’ করে তার সিকিভাগও পাননি। অথচ অভিনেত্রীর দাবি, ১০০ শতাংশই দিয়েছিলেন কাজে। কোথায় যে কেন ঘাটতি হয় সব সময় বুঝতে পারেন না। তবু চেষ্টা করেন আরও বেশি নিষ্ঠা নিয়ে কাজ করার।

Advertisement

ম্রুণালের কথায়, “সীতা রামম-এর মতো ছবিতে আমায় যে ভাবে উপস্থাপনা করা হয়েছে, তেমনটা আগে কখনও হয়নি।” তা নিয়ে বেশ খুশি বছর তিরিশের অভিনেত্রী। তবে আক্ষেপ তাঁর অন্যত্র। হিন্দি ছবিতে নিজেকে সে ভাবে মেলে ধরার সুযোগ পাচ্ছেন না? বললেন, “সত্যি বলতে কী, এ ধরনের সুযোগ বলিউডে পাইনি। ‘সীতা রামম’ হিন্দিতে ডাব করা হলে বহু দর্শক দেখেছেন, সাড়া পেয়েছি, প্রশংসা পেয়েছি। কিন্তু আমি মনে হয় ছবি নির্মাতাদের বুঝিয়ে উঠতে পারছি না যে, অনেক শক্তিশালী চরিত্র করার ক্ষমতা রাখি। এটা বলছি না যে যেগুলো করছি এগুলো পছন্দ নয়, শুধু বলতে চাই, স্যর, কোনও ভাল ছবি হলে প্লিজ বলবেন।”

সত্যি কথা খোলাখুলি বলতে দ্বিধা করেন না ম্রুণাল। জানালেন, কিছু পরিচালক আছেন যাঁরা তাঁকে ভরসা করেন। অভিনেত্রীও চান কঠোর পরিশ্রম করতে। বললেন, “তবে অনেক দিন লাগল বোঝাতে যে, আমি এটার যোগ্য।”

‘সীতা রামম’-এর আগেই ম্রুণালকে দেখা গিয়েছিল ‘জার্সি’-তে।ছবিটি ব্যক্তিগত ভাবে ভাল লেগেছিল ম্রুণালের। তবে বক্স অফিসে প্রভাব ফেলতে ব্যর্থ হয় সেই ছবি। যদিও অনেকে বলেছিলেন, মুক্তির অকারণ বিলম্বই এর কারণ। যদিও ম্রুণালের দাবি, “আমি জানি না কীসে কী হয়। তবে অভিনেতা হিসাবে আমি নিজের সেরাটুকু দিয়েছিলাম সেখানেও। আশা রাখি নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এক দিন ছবিটা দেখবে। শুধু বিনোদনের জন্য নয়, বিভিন্ন রকম চরিত্র বুঝতে।”

Advertisement

বলিউডের মন্দার বাজারেও আশাবাদী ম্রুণাল। জোর দিয়ে বলেন, “আমি চাই যে ক’টা চরিত্র আমি করব, সবগুলিই ইতিহাস হয়ে থেকে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.