Advertisement
১৮ জুলাই ২০২৪
Arjun-Malaika Relationship

বিয়ে নিয়ে কথাই বলতে চান না! কফি-আড্ডাতেই কি মালাইকার সঙ্গে প্রেম ভাঙার ইঙ্গিত দিলেন অর্জুন?

নিজেদের প্রেম নিয়ে এক সময় বেশ খোলামেলা ছিলেন অর্জুন কপূর ও মালাইকা অরোরা। তবে গত কয়েক মাসে জনসমক্ষে একসঙ্গে খুব একটা দেখাই যায়নি যুগলকে।

Arjun Kapoor and Malaika Arora.

অর্জুন কপূর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৮
Share: Save:

গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় অর্জুন কপূর ও মালইকা অরোরার বিচ্ছেদের গুঞ্জন। চলতি বছরের মাঝমাঝি নাগাদ শোনা যায়, যুগলের এত বছরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ পর্যন্ত করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে সন্দেহ আরও বেড়ে যায়। চলতি বছরে মালাইকার জন্মদিনেও তাঁর পাশে দেখা যায়নি অর্জুনকে। এমনকি, ওনাম, দীপাবলির মতো উৎসবেও একাই বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছে মালাইকা। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এ আদিত্য রায় কপূরের সঙ্গে অতিথি হিসাবে এসেছিলেন অর্জুন। সেখানে কর্ণ তাঁকে প্রশ্ন করেন তাঁর ও মালাইকার ভবিষ্যৎ নিয়ে। ঠিক কী উত্তর দিলেন বনি-পুত্র?

কফি-আড্ডায় অর্জুনকে কর্ণ প্রশ্ন করেন, তবে তিনি ও মালাইকা বিয়ে করছেন। অর্জুন উত্তরে বলেন, ‘‘আমি এই অনুষ্ঠানে আসতে ভীষণ পছন্দ করি কারণ, এখানে এসে মন খুলে কথা বলা যায়। তবে আমার বিয়ের বিষয়টা এমনই যে, সেটা নিয়ে আমি যা-তা কোনও কিছু বলে ফেলতে পারি না। তা ছাড়াও, সম্পর্কটা তো দু’জনের। আমার সঙ্গী এখানে নেই, আমি কিছু একটা বলে দেব, সেটা ঠিক নয়। আমার মনে হয়, আমাদের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে হলে আমাদের দু’জনের একসঙ্গে বলা উচিত।’’

নিজেদের প্রেম নিয়ে চলতি বছরের মাঝমাঝি সময় পর্যন্তও বিভিন্ন অনুষ্ঠানে বেশ খোলামেলা ভাবে কথা বলেছেন অর্জুন ও মালাইকা। এমনকি, অর্জুনের হাত ধরেই নিজেদের সম্পর্কের পরের ধাপের দিকে পা বাড়ানোর ভাবনাচিন্তাও শুরু করেছিলেন মালাইকা। তার মাঝেই কি চিড় ধরল যুগলের সম্পর্কে? চলতি বছরে অগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের কানাঘুষো শোনা যাওয়ার পরে তা ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টা করেছিলেন মালাইকা ও অর্জুন। এমনকি, এক সপ্তাহান্তে মালাইকাকে লাঞ্চ ও ডিনার ডেটেও নিয়ে গিয়েছিলেন বনি-পুত্র। তার পরে এখনও কি মেটেনি মনোমালিন্য? কৌতূহল অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE