Advertisement
০২ মে ২০২৪
Sara Ali Khan

Sara-Kartik: কোন ম্যাজিকে আবার একসঙ্গে সারা-কার্তিক, ফাঁস করলেন কর্ণ জোহর

বলিউডে গুঞ্জন, আবার পরস্পরের প্রেমে মজেছেন সারা-কার্তিক। এর পিছনে নাকি কাজ করছে সোফার জাদু।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৩:৩৪
Share: Save:

আবার প্রেম করছেন সারা-কার্তিক। বেশ কিছু অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। গত মাসেই এক অনুষ্ঠানের রেড কার্পেটে একসঙ্গে দু’জনকে ছবি তুলতেও দেখা গিয়েছে। আর তাতেই শুরু হয়েছে গুঞ্জন। সারা-কার্তিক পরস্পরের প্রেমে মজেছেন আবার।

এর আগেও দু’জনে গভীর সম্পর্কে জড়িয়েছিলেন। ২০১৮ নাগাদ তাঁদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এর পরেই জুটিকে দেখা যায় ‘লাভ আজ কল’ ছবিতে।

এই ছবি মু্ক্তির পরেই তাঁদের সম্পর্কেরও ইতি ঘটে যায়। ছবির মতো বাস্তবেও মুখ থুবড়ে পড়েছিল সারা-কার্তিকের সম্পর্ক। বলিউডের নতুন গুঞ্জন এই জুটিকে আবার একসঙ্গে দেখা যাচ্ছে। এই প্রসঙ্গে কর্ণ জোহরের মন্তব্য গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে।

মুম্বই সংবাদ সংস্থার কাছে কর্ণ জানিয়েছেন তাঁর অনুষ্ঠানের সঙ্গে বলিউডের প্রেমের নাকি যোগসূত্র রয়েছে। তাঁর ‘কফি উইথ করণ’-এর আসনে বসে পছন্দের মানুষের নাম নিলেই নাকি ইচ্ছাপূরণ!

ব্যাপারটা মোটেও কাকতালীয় নয়, এমন মনে করছেন অনেকেই। এর নাকি অজস্র উদাহরণ আছে। এই সোফায় বলেই এক দিন ক্যাটরিনা বলেছিলেন, তাঁর ভিকি কৌশলকে ভাল লাগে। এখন তাঁরা সুখী দম্পতি। আলিয়াও নাকি এই সোফায় বসে বারবার রণবীরের নাম করতেন। পরে গাঁটছড়া বাঁধেন তাঁরা। আর এখন তো এই হবু বাবা-মাকে নিয়ে সরগরম বলিউড। সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেমের শুরুও নাকি এই সোফা থেকেই!

সংবাদসংস্থার কাছে কর্ণ বলেছেন ‘‘আমার অনুষ্ঠানের ওই আসনে জাদু আছে। এখানে বসে পছন্দের মানুষের নাম নিলেই তার সঙ্গে শুরু হয় প্রেম-পর্ব। এই আসনে বসেই এক দিন ক্যাটরিনা ভিকি কৌশলের প্রতি তাঁর দুর্বলতার কথা বলেছিল। সারা, কর্তিকের নাম বলেছিল। আর আলিয়া রণবীরের।’’ এঁদের মধ্যে একমাত্র সারা-কার্তিকের সম্পর্ক ভেঙেছে। বাকিরা সুখে ঘরকন্না করছেন। সারা-কার্তিককে আবার একসঙ্গে দেখা যাচ্ছে, এর পিছনেও নাকি রয়েছে ওই সোফার ম্যাজিক। এমনটাই মনে করেন কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Kartik Aryan Bollywood love
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE