×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুলাই ২০২১ ই-পেপার

খবরের কাগজ ‘পড়লেন’… থুড়ি, ‘পরলেন’ কর্ণ জোহর! কেতার চোটে ঘুম উড়ল নেটাগরিকদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ মার্চ ২০২১ ১৭:৩৫
কর্ণ জোহর

কর্ণ জোহর

কে বলেছে, খবরের কাগজ কেবল পড়ার জিনিস! পরাও তো যায়। আর সে কথার প্রমাণ দিলেন বলিউড প্রযোজক কর্ণ জোহর। পরে দেখালেন খবরের কাগজ।

বুধবার ডিজাইনার মণীশ মলহোত্রার বাড়িতে ‘হাউস পার্টি’ ছিল। তারকা সমাবেশ হয়েছিল স্বাভাবিক ভাবেই। করিশ্মা কপূর, কর্ণ জোহর, অমৃতা অরোরা, নাতাশা পুনাওয়ালা (আদার পুনাওয়ালার স্ত্রী) প্রমুখ উপস্থিত ছিলেন সেখানে। সে দিনই তার আগে করিনা কপূর খান ও সইফ আলি খানের বাড়িতে সদ্যোজাতর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন এই তারকার দল।

মণীশের পার্টিতে ঢোকার আগে পাপারাৎজিদের কবলে পড়েন কর্ণ। তার পরনে ছিল খবরের কাগজ ছাপা ঢোলা টি শার্ট। নীচে কালো ঢোলা ট্রাউজার। মুখে সাদা মাস্ক, পায়ে সাদা জুতো। চোখে মোটা কালো ফ্রেমের চশমা। সব মিলিয়ে কেতাদুরস্ত কর্ণর সেই ভিডিয়ো ও ছবি তীব্র গতিবেগে ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

Advertisement
খবরের কাগজ ছাপা ঢোলা টি শার্টে কর্ণ জোহর

খবরের কাগজ ছাপা ঢোলা টি শার্টে কর্ণ জোহর


ব্যস, সঙ্গে সঙ্গে নেটাগরিকরা হাজির ট্রোল করতে। কেউ কর্ণর ফ্যাশন দেখে নাক সিঁটকালেন। বললেন, ‘খবরের কাগজ কেন পরে রয়েছেন কর্ণ? তাঁকে কেউ একটু বলুন যে ফ্যাশন তাঁর জন্য নয়’। কেউ তুলনা করলেন অভিনেতা রণবীর সিংহর সঙ্গে। নেটাগরিকদের মতে, ‘পাগলের মতো সাজেন রণবীর। এ বার তাঁকে টক্কর দিতে এসে গিয়েছেন কর্ণ’। কর্ণ ও রণবীর— দুই বলি তারকাই চিরাচরিত সাজে বিশ্বাসী নন। যা সাধারণ মানুষের চোখে কিম্ভূত, তার দিকেই ঝোঁক বেশি এই দুই তারকার। সে জন্যই কর্ণর অ-সাধারণ কেতা দেখে প্রথমেই রণবীর সিংহর কথা মনে পড়েছে নেটাগরিকদের।


Advertisement